Brahmastra trailer: ‘ব্রহ্মাস্ত্র’র ট্রেলারে ত্রিশূলধারী পুরুষকে নিয়ে বিতর্ক, তিনিই নাকি শাহরুখ খান!

Shahrukh Khan in Brahmastra: আজ (১৫ জুন) 'ব্রহ্মাস্ত্র'র ট্রেলার মুক্তি পাওয়ার পর জল্পনা আরও জোড়ালো হচ্ছে যে, ট্রেলারে ত্রিশূলধারী পুরুষ আসলে শাহরুখ ছাড়া কেউই নন।

Brahmastra trailer: 'ব্রহ্মাস্ত্র'র ট্রেলারে ত্রিশূলধারী পুরুষকে নিয়ে বিতর্ক, তিনিই নাকি শাহরুখ খান!
শাহরুখ খান।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 15, 2022 | 12:41 PM

বলিউডের চাল। হাত ধরে আছে দক্ষিণ। গোটা বিশ্বকে দেখিয়ে দিতে চায় বলিউড, যে তাঁদের ঝুলিতেও খনি আছে। আছে মারাত্মক ধনসম্পদ। অস্ত্র। কেবল অস্ত্র নয়। ব্রহ্মাস্ত্র। দীর্ঘদিনের অপেক্ষার পর প্রকাশ্যে এসেছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির ট্রেলার। আজই সেই ১৫ জুন। ছবি মুক্তির তারিখ ৯ সেপ্টেম্বর। সকলেই জানেন ছবিতে অভিনয় করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এই ছবিতেই প্রথমবারের জন্য একসঙ্গে কাজ করতে গিয়ে কাছাকাছি এসেছিলেন রণবীর ও আলিয়া। প্রেম করেছেন টানা ৫ বছর। তারপর বিয়ে করেছেন ১৪ এপ্রিল, ২০২২ সালে।এ পর্যন্ত সকলেরই জানা। এটাও জানা, যে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুনা। খলনায়িকার চরিত্রে মৌনি রায়। তেলেগু ছবির ট্রেলারে কণ্ঠ দিয়েছেন চিরঞ্জীবী। দক্ষিণী ডাবিংয়ে ছবির উপস্থাপনা করছেন এসএস রাজামৌলি। কিন্তু যে বিষয়টি নিয়ে কেবলই অনুমান চলছে তা হল, ছবিতে নাকি ক্যামিও করেছেন শাহরুখ খান। দিন দুই আগে জল্পনা শুরু হয়েছিল সেরকমই। কিন্তু আজ (১৫ জুন) ‘ব্রহ্মাস্ত্র’র ট্রেলার মুক্তি পাওয়ার পর জল্পনা আরও জোড়ালো হচ্ছে যে, ট্রেলারে ত্রিশূলধারী পুরুষ আসলে শাহরুখ ছাড়া কেউই নন।

শাহরুখের ‘ব্রহ্মাস্ত্র’

হলিউডের ‘অ্যাভেঞ্জার্স’-এ যেমন ‘মাল্টিভার্স’। তেমনই বলিউডের এই ছবি ‘অস্ত্রভার্স’-এর সূচনা করতে চলেছে। প্রথম গল্পটি শিবাকে নিয়ে। কে এই শিবা? সে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেই ছেলে যার উপর নির্ভর করছে ব্রহ্মাস্ত্রর ভবিষ্যৎ। সে নিজেই একটি অস্ত্র, আগুন অস্ত্র। শিবার চরিত্রে রণবীর কাপুর। চরিত্রটি একটি ডিজে। একদিন সে জানতে পারে নিজের আসল পরিচয়। শিবার সঙ্গে আলাপ হয় ইশার। ‘ইশা’র চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট। ইশাও ধীরে-ধীরে জানতে পারে, শিবার সঙ্গে আগুনের একটা সম্পর্ক আছে।

‘ব্রহ্মাস্ত্র’র ট্রেলারে আছে চমক। একটা অপেক্ষার অবসান। একটা আগ্রহের শুরু। ছবি মুক্তির দিকে এগিয়ে যাচ্ছে ছবি। পুজোর আগে সিনেমাহল কাঁপাতেই আসছে বলিউডের নয়া ‘ব্রহ্মাস্ত্র’।