Virat-Anushka: মেয়েকে কাঁধে চাপিয়ে নিয়ে ঋষিকেশের পাহাড়ে বিরাট; ঠিক যেন ‘অপুর সংসার’

Indian Cricket-Bollywood: কেবল ট্রেকিংয়ের নয়, অনুষ্কা ছবি পোস্ট করেছেন পাহাড়ের, পাহাড়ি বাড়ির, পশুপাখি এবং ফুলেরও। শীত পোশাক পরে দেখা গিয়েছে বিরাট-অনুষ্কাকে। পরিবারের সঙ্গে ট্রেক করেছেন তাঁরা।

Virat-Anushka: মেয়েকে কাঁধে চাপিয়ে নিয়ে ঋষিকেশের পাহাড়ে বিরাট; ঠিক যেন 'অপুর সংসার'
Follow Us:
| Edited By: | Updated on: Feb 01, 2023 | 5:26 PM

ঋষিকেশে বেড়াতে গিয়েছিলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। সঙ্গে নিয়ে গিয়েছিলেন কন্যা ভামিকাকেও। বাবার সঙ্গে ট্রেকিং করেছে একরত্তি ভামিকা। বুধবার বাবা-মেয়ের সেই মনোরম ছবি অনুষ্কা শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামে। কিছু ছবিতে দেখা যাচ্ছে বাবার কোলে উঠে ট্রেকিং করছে ভামিকা। তাকে নেওয়া হয়েছে একটি বেবি কেরিয়ারে। বিরাট ও ভামিকার পাথরের খাঁজে দাঁড়িয়ে থাকার ছবিও পোস্ট করা হয়েছে।

ছবি শেয়ার করে অনুষ্কা ক্য়াপশনে লিখেছেন, “পাহাড়ে রয়েছে একটি পাহাড়। আর কেউই উপরে নেই।” এরপর বিরাট কোহলি হার্ট ইমোজি দিয়েছেন সেই পোস্টে। কিন্তু অবাক করা বিষয় এটাই, একটি ছবিতেও কিন্তু ভামিকার মুখ দেখা যায়নি। এমনকী, মুখ দেখা যায়নি বিরাটেরও।

কেবল ট্রেকিংয়ের নয়, অনুষ্কা ছবি পোস্ট করেছেন পাহাড়ের, পাহাড়ি বাড়ির, পশুপাখি এবং ফুলেরও। শীত পোশাক পরে দেখা গিয়েছে বিরাট-অনুষ্কাকে। পরিবারের সঙ্গে ট্রেক করেছেন তাঁরা।

এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী বলেছেন, “তোমরা অসামান্য। সত্য এবং আসল ভারত দেখাচ্ছ তোমরা।” অভিনেত্রী নিরমত কৌর হার্ট ইমোজি দিয়েছেন পোস্টে। অনুষ্কার প্রশংসা করেছেন অনেকে। তাঁদের প্রকৃতিপ্রেম বাহবা কুড়িয়েছে অনেকেরই।

ভারত-অস্ট্রেলিয়ার টেস্ট সিরিজ়ের আগে ঋষিকেশ ঘুরে এলেন বিরাট-অনুষ্কা। কিছুদিন আগে এর আগে তাঁরা গিয়েছিলেন স্বামী দয়ানন্দ গিরির আশ্রমে। সেখানে স্বামীজির আশীর্বাদ নিয়েছেন তাঁরা। ঋষিকেশে ১০০ জন সাধুর ভোজনের ব্যবস্থা করেছেন।