Juhi Chawla: নাইট রাইডার্সের টিম মিটিংয়ে কী করেন শাহরুখ? ফাঁস করলেন জুহি

Juhi Chawla: কলকাতা নাইট রাইডার্সের যৌথ মালিক শাহরুখ খান এবং জুহি চাওলা। সিনেমা এবং ক্রিকেট দুটো একেবারে ভিন্ন বিষয়। কিন্তু এই দুই বন্ধু দুই ক্ষেত্রেই সফল।

Juhi Chawla: নাইট রাইডার্সের টিম মিটিংয়ে কী করেন শাহরুখ? ফাঁস করলেন জুহি
শাহরুখ খান এবং জুহি চাওলা।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2021 | 11:26 AM

শাহরুখ খান এবং জুহি চাওলা। বলিউডের এক সময়ের হিট জুটি। পর্দার বাইরেও তাঁদের বন্ধুত্বের বহু কাহিনি শোনা যেত। কিছুদিন আগে শাহরুখ পুত্র আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর যে ভাবে সর্বক্ষণ জুহি শাহরুখের পাশে ছিলেন, তাতে ফের একবার প্রমাণিত এই দুই তারকার ব্যক্তিগত বন্ধুত্ব ঈর্ষণীয়। বহু বলি ব্যক্তিত্ব আরিয়ানের ঘটনায় প্রকাশ্যে মুখ খোলেননি। কিন্তু জুহি এগিয়ে এসেছেন। এমনকি আদালতে গিয়ে আরিয়ানের জামিনদারও হয়েছিলেন তিনি। এ হেন জুহি এ বার ফাঁস করলেন আইপিএলের টিম মিটিংয়ের নানা ঘটনা।

কলকাতা নাইট রাইডার্সের যৌথ মালিক শাহরুখ খান এবং জুহি চাওলা। সিনেমা এবং ক্রিকেট দুটো একেবারে ভিন্ন বিষয়। কিন্তু এই দুই বন্ধু দুই ক্ষেত্রেই সফল। একসঙ্গে যেমন বহু হিট সিনেমা দিয়েছেন, তেমনই আইপিএলে সফল ভাবে দল চালিয়ে নিয়ে যাচ্ছেন। কিন্তু টিম মিটিংয়ে কী হয়, শাহরুখই বা দলের মালিক হিসেবে কেমন ব্যবহার করেন, এ বার তা ফাঁস করে দিলেন জুহি।

জুহি জানিয়েছেন, তিনি অত্যন্ত ঈশ্বর বিশ্বাসী। তাই খেলা শুরুর আগে সব ঈশ্বরকে স্মরণ করে নেন। আলাদা আলাদা মন্ত্রও পাঠ করেন তিনি। আর শাহরুখ? জুহির কথায়, “আমাদের দলের ক্রিকেটারদের পারফরম্যান্স খারাপ হলে শাহরুখ আমাকে বকুনি দেয়। বোলিং কেন খারাপ হচ্ছে, ফিল্ডিং অনুযায়ী বোলিং হওয়া উচিত, এটা ঠিক হচ্ছে না। কেন হচ্ছে… আমি একটা টিম মিটিং ডাকব, সব আমাকে শুনতে হয়। আমি শুধু দাঁড়িয়ে থাকি, কী করব বুঝতে পারি না।”

নাইট রাইডার্স হেরে গেলে নাকি শাহরুখ টিম মিটিং ডাকেন। দলের মালিক হিসেবে সেখানে কড়া কথাই হয়তো বলা উচিত শাহরুখের। কিন্তু জুহি শেয়ার করেছেন, “ওই সব মিটিংয়ে শাহরুখ যা খুশি নিয়ে কথা বলতে শুরু করে। মজা করতে থাকে ক্রমাগত। তারপর শেষে বলে, তোমরা ভাল করে খেলো। মিটিং ওভার।”

শুধু শাহরুখ এবং জুহি নন, তাঁদের পরিবারের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক। আরিয়ান এবং জুহির মেয়ে জাহ্নবীকে আইপিএলের নিলামেও অংশ নিতে দেখা গিয়েছে। ফলে দুই পরিবারের যে ব্যক্তিগত ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে, তা স্পষ্ট। সে কারণেই একে অপরের প্রয়োজনে পাশে দাঁড়াতে দ্বিধাবোধ করেন না দুই তারকা।

আরও পড়ুন, Nick Jonas: বলিউডে ডেবিউ করছেন নিক জোনাস?