Nick Jonas: বলিউডে ডেবিউ করছেন নিক জোনাস?

Nick Jonas: সদ্য এক সাক্ষাৎকারে বলিউডকে ‘ফেনোমেনাল ইন্ডাস্ট্রি’ হিসেবে ব্যখ্যা করেছেন নিক। তিনি জানিয়েছেন, হিন্দি ছবি তিনি ভালবাসেন। বলিউড ইন্ডাস্ট্রিতে তাঁর নাকি অনেক বন্ধুও রয়েছেন।

Nick Jonas: বলিউডে ডেবিউ করছেন নিক জোনাস?
নিক জোনাস।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2021 | 9:28 AM

তাঁদের দাম্পত্য নাকি শেষের পথে। দিন কয়েক আগেও এই গুঞ্জন ছিল সিনে মহলে। সেই গুঞ্জনকে বেমালুম পাত্তা না দিয়ে গতকাল অর্থাৎ ১ ডিসেম্বর আরও একটা বিবাহবার্ষিকী একসঙ্গে কাটিয়ে ফেললেন এই প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। নিকোলাস জেরি জোনস ওরফে নিক জোনাস বিয়ে করেছেন বলিউডের প্রথম সারির নায়িকাকে। তাঁর বলিউডে আগ্রহ আছে। এ বার নিকেরও বলিউড এন্ট্রি নিয়ে শুরু হল জল্পনা।

সদ্য এক সাক্ষাৎকারে বলিউডকে ‘ফেনোমেনাল ইন্ডাস্ট্রি’ হিসেবে ব্যখ্যা করেছেন নিক। তিনি জানিয়েছেন, হিন্দি ছবি তিনি ভালবাসেন। বলিউড ইন্ডাস্ট্রিতে তাঁর নাকি অনেক বন্ধুও রয়েছেন। এই ইন্ডাস্ট্রিতে যা কাজ হয়, তা তাঁকে নাকি অনুপ্রেরণা দেয়। সঠিক অফার পেলে তিনিও যে কোনও দিন ডেবিউ করতে পারেন বলে জানিয়েছেন।

নিকের কথায়, “আমি বলিউডের ছবি ভালবাসি। গত কয়েক বছর আমার স্ত্রীর সঙ্গে থাকতে থাকতে আরও বেশি বুঝতে শিখেছি। এটা এমন একটা বিষয় যেখানে কাজ করার আগ্রহ রয়েছে। এখন তো ইন্ডাস্ট্রিতে অনেক বন্ধুও হয়ে গিয়েছে আমার। ওরা যে কাজ করে, তা আমাকে অনুপ্রেরণা দেয়। সঠিক সুযোগ এলে কে বলতে পারে, আমিও হয়তো এই ইন্ডাস্ট্রিতে ঝাঁপিয়ে পড়ব।”

নিকের বিষয় মিউজিক। সে কারণে শুধুমাত্র বলিউডি ছবি নয়, বলিউডি মিউজিক নিয়েও তাঁর আগ্রহ রয়েছে। তিনি জানিয়েছেন, যে কোনও হাউজ পার্টিতে বলিউডি মিউজিক চালানো হয়। তিনি বলেন, “আমি বেশ কিছু বলিউডি মিউজিক শুনেছি। আমি যখন ভারতে ছিলাম, আমাদের বিয়েতে ভারতীয় সঙ্গীত এবং বলিউডি মিউজিক শুনতে পেরেছি। এই গানের সঙ্গে দারুণ নাচা যায়। আমাদের হাউজ পার্টিতে আমরা সব সময় বলিউডি মিউজিক বাজাতে থাকি।”

২০১৮-এর ১ এবং ২ ডিসেম্বর যোধপুরে হিন্দু এবং ক্রিশ্চান মতে বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা এবং নিক। ২০১৮ সালে বিয়ের পর থেকে নিজের নামের সঙ্গে স্বামী নিক জোনাসের পদবি যুক্ত করেছিলেন প্রিয়াঙ্কা। সোশ্যাল মিডিয়াতেও যুক্ত করেছিলেন স্বামীর পদবি ‘জোনাস’। পুরো নাম হয়েছিল ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’। কিছুদিন আগে হঠাৎই ‘জোনাস’ পদবি হটিয়ে ফেলেছেন প্রিয়াঙ্কা। তারপর থেকেই তাঁদের বিচ্ছেদের জল্পনা শুরু হয়। এ সবের মধ্যে প্রিয়াঙ্কা কিংবা নিক নন, বাড়ির অভিভাবক, অর্থাৎ প্রিয়াঙ্কার মা মধু চোপড়া মুখ খুলেছিলেন। মধু বলেছিলেন, “এটা গুঞ্জন ছাড়া কিছুই নয়। আমি নেটিজ়েনদের অনুরোধ করব দয়া করে এই সব মিথ্যা ছড়াবেন না।”

আরও পড়ুন, Iman Chakraborty: পাহাড়ি নদীর ধারে প্রিয় মানুষের সঙ্গে ইমনের প্রিয় গান

আরও পড়ুন, Aparajita Adhya: আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে ভিন্ন লুকে অপরাজিতা আঢ্য