যারা সোশ্যাল মিডিয়ায় মিথ্যে নামে লিখছে, তাদের চেয়ে আমাদের মতামতের গুরুত্ব বেশি: মেয়ে নাইসাকে বলেন কাজল

আমি এই ট্রোলারদের বলতে চাই, "প্লিজ, গেট এ লাইফ।”

যারা সোশ্যাল মিডিয়ায় মিথ্যে নামে লিখছে, তাদের চেয়ে আমাদের মতামতের গুরুত্ব বেশি: মেয়ে নাইসাকে বলেন কাজল
কাজল এবং মেয়ে নিয়াসা।
Follow Us:
| Updated on: Jan 16, 2021 | 5:52 PM

কাজল সবসময় তাঁর অভিনয়দক্ষতায় বিভোর করেছেন দর্শককে। সম্প্রতি তাঁর এক শর্ট ফিল্ম ‘দেবী’তে  দেখানো হল একজন নারী হয়ে কীভাবে আরেকজন নারীর পাশে দাঁড়াতে হয় এবং ঠিক কী হবে পারস্পরিক আচরণ সুন্দর করে তুলে ধরতে হয়। কাজলকে দেখা গেল নেটফ্লিক্সের আরেক ওয়েব সিনেমায়। ‘ত্রিভঙ্গ’। মূলত এক ফ্যামিলি ড্রামা। তিনটি জেনারেশনের গল্প বলবে ‘ত্রিভঙ্গ’। মা, মেয়ে এবং তাঁর মেয়ের কাহিনি।

 

 

কাজল বাস্তবজীবনেও একজন মা। সে চরিত্রে তাঁকে অভিনয় করতে হয় না। ছবি প্রসঙ্গে কথা বলতে বলতে কাজলের ঠোঁটে উঠে এল তাঁর মেয়ের কথা। নাইসার কথা। ঠিক এ সময়ে মহিলারা সোশ্যাল মিডিয়ায় নিয়মিত যে ধরণের সমস্যার মধ্যে পড়েন। সে-ই ট্রোলিংয়ের মুখে পড়তে হয়েছিল কাজলের মেয়েকেও। তার পোশাক নিয়ে নানা কুরুচিকর মন্তব্য করা হয়।

 

 

কাজল বলেন, “আমার মেয়েকে পাপারাৎজিরা ফলো করে। ও এমন সব কমেন্ট এবং নোংরা জিনিসপত্র ওর উদ্দেশ্যে লেখা হয়। ঠিক এরকম সময়ে আপনি যা করতে পারেন তা হল মানুষটির সঙ্গে কথা হলতে পারেন, তখন সেই মানুষটির সত্যিকারের কাউন্সিলের প্রয়োজন। আমি ওকে বলি লোকজন এই কথাগুলো বলবে কারণ তাদের কাছে তুমি গুরুত্বপূর্ণ কিন্তু তোমার কাছে ওই বিষয়গুলো একেবারেই নয়। যারা সোশ্যাল মিডিয়ায় মিথ্যে নামে দিয়ে এগুলো লিখছে এবং যাদের সঙ্গে তোমার কক্ষণও দেখা অবধি হবে না, তাদেরকে বলবে যে তাদের চেয়ে আমাদের দেওয়া মতামতগুলো গুরুত্ব অনেক বেশি। আমি এই ট্রোলারদের বলতে চাই, প্লিজ, গেট এ লাইফ।”