Karan Johar: আঁটসাঁট পোশাক না পরার পরামর্শ দিচ্ছেন করণ জোহর

সম্প্রতি আরও একটি রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে বসছেন করণ। সেই শোয়ের নাম 'হুনরবাজ়'। মিঠুন চক্রবর্তীর সঙ্গে বিচার করবেন শো। শুটিং শুরুর আগেই পোস্ট করেছেন ভিডিয়ো।

Karan Johar: আঁটসাঁট পোশাক না পরার পরামর্শ দিচ্ছেন করণ জোহর
করণ জোহর
Follow Us:
| Edited By: | Updated on: Dec 12, 2021 | 11:43 AM

ফ্যাশনিস্তা করণ জোহর। কেতাদুরস্ত পোশাক পরে প্রায়সই ছবি দেন সোশ্যাল মিডিয়ায়। এবার ফের একটি ভিডিয়ো শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। টাইট নয়, ওভার সাইজ়ড (শরীরের অনুপাতে বড়) পোশাক পরার পরামর্শ দিয়েছেন তিনি। ফ্যাশন গুরু নন করণ, সেটাও স্বীকার করে নিয়েছেন ভিডিয়োতে। বলেছেন, সবটাই তিনি নিজের আনন্দের জন্য করেন।

View this post on Instagram

A post shared by Karan Johar (@karanjohar)

দীর্ঘ পাঁচ বছর পর পরিচালনায় ফিরেছেন করণ। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিটি পরিচালনা করছেন তিনি। আলিয়া ভাট, রণবীর সিং, ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজ়মি, চূর্ণী গঙ্গোপাধ্য়ায়, টোটা রায় চৌধুরীকে নিয়ে পারিবারিক ছবি। সম্প্রতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়েতে গুরুত্বপূর্ণ ভূমিকাও পালন করেছেন করণ। শোনা গিয়েছিল, তিনিই নাকি ঘটকালি করেছিলেন ভি-ক্যাটের সম্পর্কের। নেটিজ়েনদের একটা বড় অংশ তেমনটাই মনে করে।

View this post on Instagram

A post shared by Karan Johar (@karanjohar)

যুক্তি হিসেবে দুটি কারণও খুঁজে পেয়েছেন নেটিজ়েনরা। প্রথমত, করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ এসে ক্যাটরিনা নিজেই জানিয়েছিলেন ভিকির সঙ্গে কাজ করতে তিনি ইচ্ছুক। এও বলেছিলেন, তাঁর ধারণা, তাঁদের একসঙ্গে অনস্ক্রিন ভাল লাগবে। কাছের বন্ধু ক্যাটরিনার মনের ইচ্ছে অনস্ক্রিন পূরণ না করলেও বলিপাড়ার অন্দর বলছে ক্যাটের বলা সেই কথা মোটেও হালকাভাবে নেননি করণ। বরং বন্ধুর জন্য কিউপিড বা মদনদেবের ভূমিকা পালন করেছিলেন।

আর সেই কারণেই, নিজের বাড়িতে আয়োজিত পার্টিতে ক্যাটের পাশাপাশি ভিকিকেও আমন্ত্রণ জানিয়েছিলেন করণ। গত বছর সুশান্ত-কাণ্ডের সময় করণের বাড়িতে হওয়া পার্টির এক ভিডিয়ো ভাইরালের কথা মনে আছে নিশ্চয়ই? সেখানেও কিন্তু বাকি তারকাদের সঙ্গে হাজির ছিলেন ক্যাট ও ভিকি।

বৃহস্পতিবার সিক্স সেন্সেস দুর্গে বিয়ে সেরেছেন ভিক্যাট। হনিমুনে তাঁদের মালদ্বীপ যাওয়ার কথা ছিল। কিন্তু সেটা আর হয়নি। দুর্গেই পালন করছেন মধুচন্দ্রিমা। তাঁদের বিয়েতে হাজির ছিলেন করণ জোহর নিজে। সঙ্গীতে ডান্স কোরিওগ্রাফারের দায়িত্ব দেওয়া হয়েছিল তাঁকে।

সম্প্রতি আরও একটি রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে বসছেন করণ। সেই শোয়ের নাম ‘হুনরবাজ়’। মিঠুন চক্রবর্তীর সঙ্গে বিচার করবেন শো। শুটিং শুরুর আগেই পোস্ট করেছেন ভিডিয়ো।

আরও পড়ুন: Priyanka Chopra: অবশেষে শেষ! ‘সিটাডেল’-এর শুটিং ব়্যাপে আবেগে ভাসলেন প্রিয়াঙ্কা