Priyanka Chopra: অবশেষে শেষ! ‘সিটাডেল’-এর শুটিং ব়্যাপে আবেগে ভাসলেন প্রিয়াঙ্কা

বলিউডের পাশাপাশি হলিউডেও নিজের জমি শক্ত করছেন প্রিয়াঙ্কা। একের পর এক প্রজেক্টে যোগ দিয়েছেন তিনি।

Priyanka Chopra: অবশেষে শেষ! 'সিটাডেল'-এর শুটিং ব়্যাপে আবেগে ভাসলেন প্রিয়াঙ্কা
প্রিয়াঙ্কা চোপড়া
Follow Us:
| Edited By: | Updated on: Dec 12, 2021 | 8:52 PM
প্রায় এক বছরের উপর সময় ধরে নিজের লন্ডনের বাড়িতে থাকছিলেন মার্কিন মুলুকের বধূ প্রিয়াঙ্কা। স্বামী নিক জোনাস ছিলেন আমেরিকাতেই। কাজের কারণে এই বন্দোবস্ত করেছিলেন প্রিয়াঙ্কা। চলছিল তাঁর ‘সিটাডেল’-এর শুটিং। সেই শুটিং এখন শেষ হয়েছে। শুটিংয়ের ব়্যাপ আপ করে আবেগঘন পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। সেই সঙ্গে শেয়ার করেছেন বেশ কিছু ছবিও।

প্রিয়াঙ্কা লিখেছেন, “এটা ‘সিটাডেল’-এর ব়্যাপ। গত এক বছর ধরে অক্লান্ত পরিশ্রম করেছি এর জন্য। কিন্তু কিছু অনবদ্য মানুষকে ছাড়া এটা সম্ভব হত না। কেউ কেউ এই ছবিগুলিতে আছেন, কেউ নেই। কষ্ট করে কাজ করেছি। কিন্তু পরবর্তীতে সব কষ্টেরই গুরুত্ব থাকে।”

View this post on Instagram

A post shared by Priyanka (@priyankachopra)

কিছুদিন আগে নিজের নাম থেকে স্বামীর জোনাস পদবি বাদ দিয়েছিলেন প্রিয়াঙ্কা। তাই নিয়ে নেটিজ়েনরা ধরেই নিয়েছিলেন বিয়ে ভেঙেছে প্রিয়াঙ্কার। কিন্তু জল্পনার মধ্যেই একটি টক শোতে এসে নিককে রোস্ট করেন। তাঁদের সুখী দাম্পত্যের ছবি শেয়ার করে প্রমাণ করেন, ,স্বামীর পদবি ত্যাগের সঙ্গে স্বামীকে ত্যাগ করার কোনও সম্পর্ক নেই। তাঁরা একসঙ্গে ভালই আছেন।

বলিউডের পাশাপাশি হলিউডেও নিজের জমি শক্ত করছেন প্রিয়াঙ্কা। একের পর এক প্রজেক্টে যোগ দিয়েছেন তিনি। ‘দ্যা ম্যাট্রিক্স রেসারেকশনস’ – কেনিউ রিভিজ় সিরিজ়ের চতুর্থ ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।
শুটিং চলাকালীন ‘সিটাডেল’-এর সেট থেকে নানারকম ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। দিচ্ছেন নানা আপডেটস। টিভি সিরিজে তাঁর লুক ভাইরাল হয়ে গিয়েছে অনেক আগেই। কালো পোশাকে পিগি চপসের ফাইট সিকোয়েন্সের ছবি নিয়ে আলোচনাও হয়েছে। প্রিয়াঙ্কার প্রশংসায় পঞ্চমুখ রুসো ব্রাদার্স। এক সাক্ষাৎকারে বলেছেন, “প্রিয়াঙ্কা একজন অনবদ্য স্টার। দারুণ অভিনেত্রী। ‘সিটাডেল’ দারুণ বাজ় তৈরি করবে। আমরা গর্বিত। দর্শকের প্রতিক্রিয়া জানার অপেক্ষায় আছি আমরা। পোস্ট প্রোডাকশনের কাজ শুরু হবে।”