রণবীর-আলিয়ার প্রেম নিয়ে ‘প্রেম কাহানি’ লিখছেন করণ জোহর

আরও খবর, ছবিটির প্রস্তুতির কাজ ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। করণ এবং তাঁর লেখকদের টিং স্ক্রিপ্ট এবং সংলাপের খসড়াটিও লক করে ফেলেছেন। "প্রথম পদক্ষেপ ছিল গোটা ফিল্ম ক্রুদের টিকা দেওয়া, এবং তারপরই প্রথম শুটিং শিডিউল শুরু হত।

রণবীর-আলিয়ার প্রেম নিয়ে 'প্রেম কাহানি' লিখছেন করণ জোহর
রণবীর-আলিয়া-করণ।
শুভঙ্কর চক্রবর্তী

|

Jun 04, 2021 | 11:37 AM

পরিচালক করণ জোহরের বিগ বাজেট প্রোজেক্ট ‘তখত’ এখন ব্যাক ফুটে। পরিচালক হালকা মেজাজের প্রেমের গল্পের দিকে ঝুঁকেছেন। করণের প্রেমের গল্পে মূল অভিনেতা-অভিনেত্রীও প্রস্তুত।

রণবীর সিং ও আলিয়া ভাট। ঠিক ছিল গত মাস থেকে শুরু হবে ছবির শুটিং। কিন্তু প্যান্ডেমিক ও লকডাউনের কারণে গোটা প্ল্যানিং গিয়েছে ভেস্তে।

আরও পড়ুন প্রিয়াঙ্কার পোস্টে ফিরল রাহুলের ‘স্মৃতি’, অভিনেত্রীর ক্যাপশন নিয়ে জোর জল্পনা টলিপাড়ায়

সূত্রের খবর, “নির্মাতারা যুতসই ছবির শিরোনামের সন্ধানে ছিল, এবং তারপর তারা ‘প্রেম কাহানি’ নামটিকে প্রাধান্য দেয়। ছবিটি মূলত দুটি সম্পূর্ণ বিপরীত চরিত্রের একটি প্রেমের গল্প, এবং ছবি দেখে দর্শক ‘পুরনো’ করণ জোহরের এক ঝলক পেতে চলেছে, যাঁর ছবিগুলোতে এক সময়ে শুধুমাত্র খুশি এবং রূপকথার ছোঁয়া থাকত, ”

আরও খবর, ছবিটির প্রস্তুতির কাজ ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। করণ এবং তাঁর লেখকদের টিং স্ক্রিপ্ট এবং সংলাপের খসড়াটিও লক করে ফেলেছেন। “প্রথম পদক্ষেপ ছিল গোটা ফিল্ম ক্রুদের টিকা দেওয়া, এবং তারপরই প্রথম শুটিং শিডিউল শুরু হত। সেট ডিজাইনিং এবং অন্যান্য দিকগুলোর কাজ কাজ চলছে। মিউডিকের কাজও শুরু হয়ে গিয়েছে। রোমান্টিক ছবিতে মিউজিকের গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে, ”

রণবীর ও আলিয়া ছাড়াও ছবিতে রয়েছে অনসম্বল কাস্টিং। রণবীর কাপুর, অনুষ্কা শর্মা ও ঐশ্বর্য্য রাই অভিনীত ‘অ্যায় দিল হ্যাঁয় মুশকিল’-এর চার বছর পরে ‘প্রেম কাহানি’-র হাত ধরে পরিচালনায় আবার ফিরতে চলেছেন করণ জোহর। “যদিও এটি একটি প্রেমের গল্প তবে একেবারে অন্যরকম। ‘অ্যায় দিল হ্যাঁয় মুশকিল’ ছিল ইনটেন্স এক ছবি। এটি একেবারে হালকা চালের রম-কম হতে চলেছে, বিশেষত, ধর্মা প্রোডাকশনস এমন ছবির জন্য বলিউডে পরিচিত।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla