প্রিয়াঙ্কার পোস্টে ফিরল রাহুলের ‘স্মৃতি’, অভিনেত্রীর ক্যাপশন নিয়ে জোর জল্পনা টলিপাড়ায়

ছবিতে জিৎ গঙ্গোপাধ্যায়ের সুরে একটু গান বেশ হিট হয়েছিল। গানটির প্রথম লাইন ছিল, "ঝিরি ঝিরি স্বপ্ন ঝরে দুটি চোখের সীমানায়..."। কিন্তু এ কী!

প্রিয়াঙ্কার পোস্টে ফিরল রাহুলের 'স্মৃতি', অভিনেত্রীর ক্যাপশন নিয়ে জোর জল্পনা টলিপাড়ায়
রাহুল-প্রিয়াঙ্কা।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 04, 2021 | 10:06 AM

রাহুল অরুণোদয় ভট্টাচার্য এবং প্রিয়াঙ্কা সরকার… টলিপাড়ার এক সময়ের অন্যতম প্রিয় জুটি। দিন কয়েক আগেই প্রিয়াঙ্কার সঙ্গে ছবি শেয়ার করে নেটমাধ্যমে তোলপাড় ফেলেছিলেন রাহুল। প্রশ্ন জাগিয়েছিলেন নেটিজেনদের মনে। এ বার প্রিয়াঙ্কার পোস্টেও দেখা গেল রাহুলের স্মৃতি।

‘চিরদিনই তুমি যে আমার’- ছবির একসঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছিলেন রাহুল। ক‍্যাপশনে লিখেছিলেন, ‘জুটিতে দুটিতে’। প্রিয়াঙ্কা যদিও সে পথে হাঁটলেন না। রাহুলের সঙ্গে ছবি শেয়ার না করে ওই ছবিরই শুধু তাঁর একার একটি ছবি শেয়ার করলেন তিনি। রাহুল যেন সেই ছবিতে থেকেও নেই। তবে এ সবের মধ্যে নজর কেড়েছে প্রিয়াঙ্কার ক্যাপশনটি।

ছবিতে জিৎ গঙ্গোপাধ্যায়ের সুরে একটু গান বেশ হিট হয়েছিল। গানটির প্রথম লাইন ছিল, “ঝিরি ঝিরি স্বপ্ন ঝরে দুটি চোখের সীমানায়…”। কিন্তু এ কী! প্রিয়াঙ্কার ক্যাপশনে সেই গানের লাইন হয়ে গিয়েছে, “ঝিরি ঝিরি স্বপ্ন ঝরে,’একলা’ চোখের সীমানায়”। একলা তে রয়েছে বিশেষ জোর। ওই ‘একলা’ কি ইঙ্গিতবহ? প্রশ্ন উঠেছে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ মহলেও। অন্যদিকে পর পর এই ছবি সিরিজ দেখে নেটিযেনদের আবদার, “‘আবার কি একসাথে হওয়া যায় না? অন্তত সহজের কথা ভেবে?’

না, রাহুল-প্রিয়াঙ্কার আইনি বিচ্ছেদ হয়নি এখনও। তবে তাঁরা একসঙ্গে থাকেন না। ছেলে সহজকে নিয়ে থাকেন মা প্রিয়াঙ্কা। তাঁদের দাম্পত্যজীবন সুখকর নয়। অভিযোগের তির ছিল একে অপরের প্রতি। সহজ জীবন খুব তাড়াতাড়ি জটিল হয়ে গিয়েছিল এক সময়ে। পরবর্তীতে রাহুলের নামও জড়িয়েছে টলিপাড়ার অন্য এক অভিনেত্রীর সঙ্গে। প্রিয়াঙ্কার জীবনেও শোনা গিয়েছে অন্য পুরুষের অস্তিত্ব।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla