Karisma Kapoor: প্রকাশ্যে মায়ের সঙ্গে রোম্যান্সের কথা বললেন রণধীর, পাশে বসে লজ্জা পেলেন মেয়ে করিশ্মা!

Karisma Kapoor: সদ্য ‘কপিল শর্মা শো’-এ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রণধীর। সঙ্গে ছিলেন বড় মেয়ে করিশ্মাও। সেখানেই কপিলের প্রশ্নের উত্তরে ববিতার সঙ্গে অনস্ক্রিন এবং অফস্ক্রিন রোম্যান্স নিয়ে কথা বলেন রণধীর।

Karisma Kapoor: প্রকাশ্যে মায়ের সঙ্গে রোম্যান্সের কথা বললেন রণধীর, পাশে বসে লজ্জা পেলেন মেয়ে করিশ্মা!
রণধীর এবং করিশ্মা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2021 | 4:22 PM

রণধীর কাপুর এবং ববিতা কাপুর। একসময় বলিউডের হিট জুটি। বাস্তবেও তাঁদের দাম্পত্য ছিল শিরোনামে। এই জুটির দুই কন্যা করিশ্মা কাপুর এবং করিনা কাপুর খানও প্রতিষ্ঠিত অভিনেত্রী। বেশ কয়েক বছর হল রণধীর এবং ববিতার মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। তাঁরা আর একসঙ্গে থাকেন না। কিন্তু পারিবারিক যে কোনও অনুষ্ঠানে এখনও উপস্থিত থাকেন দুজনেই।

সদ্য ‘কপিল শর্মা শো’-এ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রণধীর। সঙ্গে ছিলেন বড় মেয়ে করিশ্মাও। সেখানেই কপিলের প্রশ্নের উত্তরে ববিতার সঙ্গে অনস্ক্রিন এবং অফস্ক্রিন রোম্যান্স নিয়ে কথা বলেন রণধীর। পাশে বসে বাবার কথা শুনে লজ্জা পেয়ে যান করিশ্মা।

রণধীর-ববিতা অভিনীত ‘কাল আজ অউর কাল’ ছবির ‘আপ ইয়াহা আয়ে কিস লিয়ে’ গানের প্রসঙ্গে কপিল মজা করে রণধীরকে প্রশ্ন করেন, “ওই গানের যে ‘শাদি কা ইরাদা হ্যায়’, অর্থাৎ ‘আমি তোমাকে বিয়ে করতে চাই’, এটা কি চিত্রনাট্যের অংশ ছিল, নাকি এটা আপনার দাবি ছিল যেটা প্রকাশ করেছেন?” রণধীর মজা করে উত্তর দেন, “আমি তখন ওকে বিয়ে করতেই চাইতাম। সে কারণেই এমন একটা গানের অংশ হয়েছিলাম।” প্রায় ১৫০০টি রোম্যান্টিক দৃশ্যে নাকি তিনি অভিনয় করেছেন। অভিনয় করতে চেয়েছিলেন বলেই তা সম্ভব হয়েছে বলে জানিয়েছেন বর্ষীয়ান অভিনেতা।

বাবার এ সব কথা শুনে কখনও হেসেছেন করিশ্মা, কখনও লজ্জা পেয়েছেন। তবে যখন রণধীর বলেন, “এমন অনেকের সঙ্গেও রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করতে হয়েছে, যাদের সঙ্গে কখনও অভিনয় করতে চাইনি”, তা শুনে রীতিমতো অবাক হয়ে যান করিশ্মা। সঞ্চালক কপিলও অপ্রস্তুত হয়ে পড়েন। করিশ্মা এবং করিনাকে বড় করার দায়িত্ব রণধীর এবং ববিতা মিলিত ভাবে পালন করেছেন। দাম্পত্যে মতের অমিল হওয়ায় তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয় ঠিকই, কিন্তু মেয়েদের প্রয়োজনে বাবা, মা হিসেবে সব সময়ই পাশে থেকেছেন তাঁরা। করিশ্মা এবং করিনার সন্তানদের সঙ্গেও সময় কাটান তাঁরা। কাপুর পরিবারের অন্যান্যদের অনুষ্ঠানেও দুজনের উপস্থিতি লক্ষণীয়। ববিতা নিজেও এক সময় প্রচুর কাজ করেছেন। নিজে অভিনেত্রী হওয়ার দরুণ মেয়েদের এই পেশায় সঠিক ভাবে পথপ্রদর্শকের দায়িত্ব পালন করতে পেরেছেন তিনি। করিনা, করিশ্মা দুজনেই নিজেদের কেরিয়ারে মায়ের অবদানের কথা বারবার প্রকাশ্যে স্বীকার করেন।

বাবার সঙ্গে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন করিশ্মা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার প্রধান পুরুষের সঙ্গে’। কপিল শর্মার শোয়ে অতিথি হিসেবে যে বাবা-কন্যা জুটিকে দেখা যাবে সে খবর জানিয়েছেন করিশ্মা স্বয়ং। সে ছবির কমেন্টে করিনা লেখেন, ‘আমার জীবনের ভালবাসারা’। অনামিকা খান্নার ডিজাইনার আউটফিটে সেজেছিলেন তিনি। কপিলের শোয়ের অন্যতম সদস্য কিকু সারদার সঙ্গেও পারফর্ম করেছেন নায়িকা। সে ভিডিয়ো অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সব মিলিয়ে আসন্ন এই এপিসোডে থাকবে নানা রকম চমক। তাই অপেক্ষার পারদ চড়ছে দর্শকের।

আরও পড়ুন, Salman Khan: উল্টো মাস্ক পরে বিমানবন্দরে সলমন, ট্রোলড হলেন অভিনেতা