Katrina Kaif: ক্রিসমাসের দিনে ভিকির সঙ্গে সেলিব্রেশন নয়, শুটিং ফ্লোরে নববধূ ক্যাটরিনা

তবে ছবির নামও 'মেরি ক্রিসমাস'। এক অনন্য বড়দিনে মেতেছেন ক্যাটরিনা।

Katrina Kaif: ক্রিসমাসের দিনে ভিকির সঙ্গে সেলিব্রেশন নয়, শুটিং ফ্লোরে নববধূ ক্যাটরিনা
টিম মেরি ক্রিসমাস
Follow Us:
| Edited By: | Updated on: Dec 25, 2021 | 12:31 PM

কথা ছিল স্বামী ও অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে বড়দিন বড়ভাবে পালন করবেন ক্যাটরিনা কাইফ। কিন্তু কোথায় কী! রাজস্থানে গোপন ও রাজকীয় বিয়ের পর মুম্বইয়ে ফিরে, মধুচন্দ্রিমা কাটিয়ে ক্যাটরিনা আর বড়দিনের সেলিব্রেশনের দিকেই গেলেন না। গেলেন ফিল্মের সেটে। শুটিং করলেন শুরু। মজার ব্যাপার, ছবির নাম ‘মেরি ক্রিসমাস’। বড়দিনে এর চেয়ে বড় আর কীই বা হতে পারে! নিজের ব্যক্তিগত জীবনে না হোক, সিনেমার স্বার্থে এক অনন্য মেরি ক্রিসমাসে মেতেছেন ক্যাটরিনা।

অনেকদিনের পরিকল্পনা। তাও মাস খানেক আগের তো হবেই। ‘বদলাপুর’, ‘অন্ধাধুন’-এর পর ফের পরিচালনায় শ্রীরাম রাঘবন। এবার পরিচালনা করবেন ক্যাটরিনা কাইফকে। ছবিতে আরও চমক রেয়েছে। রয়েছেন দক্ষিণ ভারতের সুপারস্টার বিজয় সেতুপতি। যাঁর হালে মুক্তি পেয়েছে ‘মাস্টার’ ছবিটি। মালায়ালি অভিনেতার সঙ্গে কাজ করবেন ক্যাট। ছবির বিষয় থ্রিলার। আর কে না জানেন, ভিন্ন স্বাদের থ্রিলার রচনায় শ্রীরাম রাঘবনের কতখানি হাতযশ। ‘মেরি ক্রিসমাস’-এর জন্য অন্যান্য অভিনেতাদের খোঁজও করছিলেন শ্রীরাম। সোশ্যাল মিডিয়ায় করছিলেন নানা ধরনের পোস্টও।

শুটিং ফ্লোরে ফেরার খবর জানিয়ে ক্যাটরিনা শেয়ার করেছেন একটি ছবিও। সেই ছবিতে রয়েছেন শ্রীরাম রাঘবন, বিজয় সেতুপতি, ক্যাটরিনা নিজে… লিখেছেন, “সেটে ফিরেছি। পরিচালক শ্রীরাম রাঘবনের সঙ্গে মেরি ক্রিসমাসে কাজ করছি। শ্রীরাম স্যারের সঙ্গে সবসময়ই কাজ করতে চেয়েছিলাম। তিনি একজন শিক্ষক। দারুণভাবে থ্রিলারের গল্প বলেন। এটা আমার সৌভাগ্য যে আমি ওঁর সঙ্গে কাজ করতে পারছি। ছবিতে আমার সঙ্গে কাজ করছেন বিজয় সেতুপতি। দারুণ উচ্ছ্বাস অনুভব করছি। ছবিটি প্রযোজনা করছেন রমেশ তৌরানি, সঞ্জয় রাউত রায়।”

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

আরও পড়ুন: 9 Hindi OTT Releases 2021: ওটিটিতে মুক্তিপ্রাপ্ত ৯টি ওয়েব সিরিজ় ও ছবি, সব ক’টি আপনার দেখা কি?