Katrina-Vicky Honeymoon: ‘মধুচন্দ্রিমার ছবিতে ভিকি নেই কেন?’ নেটিজ়েনের প্রশ্ন ক্যাটরিনাকে

Katrina-Vicky Honeymoon: 'মধুচন্দ্রিমার ছবিতে ভিকি নেই কেন?' নেটিজ়েনের প্রশ্ন ক্যাটরিনাকে

সোমবার গাঢ় সবুজ ও সাদা স্ট্রাইপ সুইমওয়্যার পরা ছবি শেয়ার করেছেন ক্যাটরিনা। একটি নয়, তিনটি। লোকেশনে উল্লেখ মালদ্বীপের। সেই ছবিতে কোথাও দেখা যাচ্ছে না ভিকিকে। তাই নিয়েই নেটিজ়েনের মনে প্রশ্ন।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 24, 2022 | 11:14 PM

৯ ডিসেম্বরে করেছিলেন বিয়ে। রাজস্থানের সিক্স সেন্সেস দুর্গে ছিল বিয়ের আসর। রাজস্থান তো বটেই গোটা দেশ প্রত্যক্ষ করেছে সেই বিয়ে। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ২০২১ সালের ৯ ডিসেম্বর। প্রথমে জানা যাচ্ছিল, মধুচন্দ্রিমা হওয়ার কথা ছিল মালদ্বীপে। তারপর শোনা যায়, রাজস্থানের বিলাশবহুল হোটেলে রূপান্তরিত দুর্গে, অর্থাৎ তাঁদের বিবাহ আসরেই নাকি মধুচন্দ্রিমা পালন করেছেন ভি-ক্যাট। কারণ, ভিকি ও ক্যাটরিনা দু’জনকেই দ্রুত কাজে যোগদান করতে হবে। কিন্তু ইদানিং ক্যাটরিনা মালদ্বীপের ছবি পোস্ট করছেন।

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

সোমবার গাঢ় সবুজ ও সাদা স্ট্রাইপ সুইমওয়্যার পরা ছবি শেয়ার করেছেন ক্যাটরিনা। একটি নয়, তিনটি। লোকেশনে উল্লেখ মালদ্বীপের। হ্যাশট্যাগে ক্যাটরিনা লিখেছেন, ‘মাই হ্যাপি প্লেস’। এর আগে হাতে মেহেন্দি পরা ছবি শেয়ার করেছিলেন ক্যাটরিনা। সেই ছবিটিও মালদ্বীপ থেকেই শেয়ার করেছিলেন অভিনেত্রী। ক্যাটরিনার নতুন শেয়ার করা ছবিতে কোথাও দেখা যায়নি ভিকিকে। এক অনুরাগী ও ইনস্টাগ্রাম ব্যবহারকারী সরাসরি জিজ্ঞেস করে বসেন, মধুচন্দ্রিমার ছবিতে ভিকি নেই কেন? অন্য একজন ক্যাটরিনাকে বলেন, ‘হাজার হৃদয়ের রানি।’

টানা দু’বছর গোপনে সম্পর্কে থাকার পর বিয়ে করেন ক্যাটরিনা ও ভিকি কৌশল। রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্টে বিয়ে করেন তাঁরা। ১২০জন অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছিল বিয়েতে। এসেছিলেন করণ জোহর, ফারহা খান, মালবিকা মোহনন, নেহা ধুপিয়া, অঙ্গদ বেদী, কবীর খান, মিনি মাথুর, গুরদাস মান, শর্বরী ওয়াজের মতো তারকারা।

বিয়ে করেই ভিকি ও ক্যাটরিনা নিজ নিজ প্রোফাইল থেকে ছবি পোস্ট করে লিখেছিলেন, “আজ আমরা যে জায়গায় দাঁড়িয়ে আছি, তা সবটাই প্রেম ও ভালবাসার জন্যে। নতুন যাত্রা শুরু করার আগে আপনাদের সকলের ভালবাসা ও আশীর্বাদ কামনা করি।”

আরও পড়ুন: Actress Rupsha Guha in direction: কারওর সঙ্গে কারও তুলনা করা ধৃষ্টতা: রূপসা গুহ

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA