Aryan Khan Drug Case: আরিয়ানের সঙ্গে তোলা ‘ভাইরাল’ সেলফিতে ব্যক্তি এন সি বি-র কর্মরত অফিসার নন!

ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই হইচই। তুমুল ভাইরাল হয় ছবিটি। সামনে এসে মুখ খুলতে হয় এন সি বি-কেও।

Aryan Khan Drug Case: আরিয়ানের সঙ্গে তোলা 'ভাইরাল' সেলফিতে ব্যক্তি এন সি বি-র কর্মরত অফিসার নন!
আরিয়ান খানের সঙ্গে সেলফি তুলেই ভাইরাল হয়েছিলেন কিরণ। ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2021 | 4:24 PM

ড্রাগ মামলায় জড়িত থাকার অভিযোগে শনিবার শাহরুখ খানের জ্যেষ্ঠ পুত্র আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসে এন সি বি (নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো)। আরিয়ানের জিজ্ঞাবাদ চলাকালীনই একটি ছবি ভাইরাল হয়। শোনা যায়, এক এন সি বি অফিসার নাকি সেলফি তুলেছেন স্টার কিডের সঙ্গে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই হইচই। তুমুল ভাইরাল হয় ছবিটি। সামনে এসে মুখ খুলতে হয় এন সি বি-কেও।

আরিয়ানকে যে পোশাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়, সেই পোশাকেই তাকে দেখা যায় ছবিতে। ছবিটি ভাইরাল হওয়ার পর এন সি বি স্পষ্ট জানিয়ে দিয়েছে, ছবিতে আরিয়ানের সঙ্গে যে ব্যক্তিকে দেখা যাচ্ছে, তিনি নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসার কিংবা কর্মচারী নন।

রবিবার মাদককাণ্ডে আরিয়ান খানকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এন সি বি ঘনিষ্ঠ সূত্র মারফৎ জানা যাচ্ছে, জেরার গোটা সময় জুড়ে নাকি কেঁদে গিয়েছেন আরিয়ান। সেখানেই আরিয়ান নাকি নিজেই জানান, তাঁর মাদকে আসক্ত থাকার কথা। এমনকী, মার্কিন যুক্তরাষ্ট্র ও দুবাইয়ে থাকাকালীন মাদক নেওয়ার কথাও নাকি তিনি স্বীকার করেছেন বলে জানা যাচ্ছে। যদিও এ নিয়ে এখনও পর্যন্ত অফিসিয়াল কোনও মন্তব্য করা হয়নি এন সি বি তরফে। মুখে কুলুপ এঁটেছে খান পরিবারও।

এন সি বি সূত্রে জানা গিয়েছে, আরিয়ানের চশমার বাক্স থেকে মাদক উদ্ধার হওয়ায় তাঁর বিরুদ্ধে মাদক আইনের ৮সি, ২০বি, ২৭ এবং ৩৫ নম্বর ধারায় অভিযোগ দায়ের করা হয়। জানা গিয়েছে, ওই প্রমোদতরণীতে ধরা পড়ার সময় আরিয়ানের কাছে ১ লাখ ৩৩ হাজার টাকা ও ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ পিলস ছিল।

কর্ডেলিয়া ক্রুজ নামক এক প্রমোদতরণীতে তিনদিন এক মিউজিক্যাল যাত্রার আয়োজন করা হয়েছিল। বলিউড, ফ্যাশন ও বাণিজ্যজগতের সদস্যরা ওই অনুষ্ঠানে অংশ নিয়েছিল। ক্রে’আর্ক নামক ওই অনুষ্ঠানের আয়োজন করেছিল ফ্যাশন টিভি ইন্ডিয়া। হাজির ছিলেন আরিয়ানসহ ইন্ডাস্ট্রি ঘনিষ্ঠ বেশ কিছু ব্যক্তি। শনিবার সূত্র মারফত খবর পেয়ে ওই প্রমোদতরণীতে তল্লাশি অভিযান চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সেখানেই তাঁকে দীর্ঘক্ষণ জেরা করে এনসিবি। পরে বিকেলে বয়ান রেকর্ডের পর তাঁকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: Aryan Khan Drug Case: আরিয়ানের গ্রেফতারিতে শাহরুখের পাশে বলিউডের বড় অংশ

আরও পড়ুন: Aryan Khan Drug Case: “আমার ছেলে ড্রাগ সেবন করতে পারে”, প্রথম থেকেই সম্মতি ছিল শাহরুখের

আরও পড়ুন: Aryan Khan: ‘চার বছর ধরে মাদক নিচ্ছেন আরিয়ান…’, জেরার মুখে কান্নায় ভেঙে পড়েন শাহরুখ-পুত্র!