Aryan Khan Drug Case: আরিয়ানের গ্রেফতারিতে শাহরুখের পাশে বলিউডের বড় অংশ

হনসল মেহতা, সলমন খান ছাড়াও পূজা ভাট শাহরুখকে সমর্থন করেছেন।

Aryan Khan Drug Case: আরিয়ানের গ্রেফতারিতে শাহরুখের পাশে বলিউডের বড় অংশ
হনসল মেহতা ও আরিয়ান খানের গ্রেফতারি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2021 | 2:53 PM

মাদক কাণ্ডে ফেঁসে গ্রেফতার হয়েছে শাহরুখ খানের জ্যেষ্ঠ পুত্র আরিয়ান খান। এই ঘটনায় হতবাক গোটা দেশ। তবে শাহরুখের পাশে এসে দাঁড়িয়েছেন অনেকেই। সোশ্যাল মিডিয়া পোস্ট দেখলেই তা বোঝা যাচ্ছে।

শাহরুখের পাশে এসে দাঁড়িয়েছেন পরিচালক হনসল মেহতা। টুইট করে লিখেছেন, “আমি তোমার পাশে আছি শাহরুখ। সন্তানকে সমস্যায় দেখতে কোনও বাবা-মায়েরই ভাল লাগে। কোনও বাবা-মা সেটা চান না। আরও খারাপ লাগে যখন দেখি আইনের আগেই মানুষ মন্তব্য করতে শুরু করে দিয়েছেন। অভিভাবক এবং সন্তান ও বাবা-মায়ের সম্পর্কের জন্য এটা অত্যন্ত অসম্মানজক বিষয়।”

View this post on Instagram

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

আরিয়ানের গ্রেফতারির পর শাহরুখ তাঁর পাশে পেয়েছেন বলিউডের অনেককেই। রবিবার তাঁর বাড়িতে পৌঁছে গিয়েছিলেন সলমন খান। রাত ১০টা নাগাদ শাহরুখের বাড়িতে পৌঁছেছিলেন তিনি। টুইটারে পূজা ভাটও শাহরুখকে সমর্থন করেছেন। বলেছেন, “আমি তোমার পাশে আছি শাহরুখ। তোমার যে সেটা খুব দরকার, সে জন্য নয়। কিন্তু তাও আমি তোমার পাশে আছি। এই খারাপ সময় চলে যাবে।”

এন সি বি সূত্রে জানা গিয়েছে, আরিয়ানের চশমার বাক্স থেকে মাদক উদ্ধার হওয়ায় তাঁর বিরুদ্ধে মাদক আইনের ৮সি, ২০বি, ২৭ এবং ৩৫ নম্বর ধারায় অভিযোগ দায়ের করা হয়। জানা গিয়েছে, ওই প্রমোদতরণীতে ধরা পড়ার সময় আরিয়ানের কাছে ১ লাখ ৩৩ হাজার টাকা ও ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এম ডি এম এ পিলস ছিল।

যদিও আরিয়ানের তরফে তাঁর কৌঁসুলি সতীশ মানশিন্ডের দাবি, ওই প্রমোদতরীর কোনও টিকিট তাঁর কাছে ছিল না। শুধুমাত্র তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছিল বলেই তিনি গিয়েছিলেন। শুধুমাত্র হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতেই তাঁকে গ্রেফতার করা হয়েছে। আরিয়ানের জামিনের আবেদনও করেছেন তিনি।

আরও পড়ুন: Aryan Khan Drug Case: “আমার ছেলে ড্রাগ করতে পারে”, প্রথম থেকেই সম্মতি ছিল শাহরুখের

আরও পড়ন: Aryan Khan: ‘চার বছর ধরে মাদক নিচ্ছেন আরিয়ান…’, জেরার মুখে কান্নায় ভেঙে পড়েন শাহরুখ-পুত্র!

আরও পড়ন: Drug Case: টলিউডেও বেপরোয়া ভাবে নেশা! ‘ছেড়ে দিন, ধরা পড়ে যাবেন…’, প্রযোজকের পোস্টে সাবধানবাণী