Mandira Bedi Raj Kaushal: মন্দিরা বেদীর স্বামী তথা পরিচালক রাজ কুশল প্রয়াত

Mandira Bedi Raj Kaushal: বুধবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে বাড়িতেই মৃত্যু হয় রাজের। রাজের আকস্মিক প্রয়াণ হতবাক গোটা ইন্ডাস্ট্রি।

Mandira Bedi Raj Kaushal: মন্দিরা বেদীর স্বামী তথা পরিচালক রাজ কুশল প্রয়াত
মন্দিরার সঙ্গে রাজ। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2021 | 10:43 AM

প্রয়াত বলিউড পরিচালক রাজ কুশল। ব্যক্তিগত সম্পর্কে তিনি অভিনেত্রী তথা সঞ্চালক মন্দিরা বেদীর স্বামী ছিলেন। বুধবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে বাড়িতেই মৃত্যু হয় রাজের। রাজ এবং মন্দিরার দুই সন্তান।

রাজের আকস্মিক প্রয়াণ হতবাক গোটা ইন্ডাস্ট্রি। গত রবিবার, অর্থাৎ তিন দিন আগে রাজ এবং মন্দিরার পার্টি করার ছবি ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। রাজ নিজেও বন্ধুদের সঙ্গে পার্টির ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। সেখানে হঠাৎ করেই এই খবরে বাকরুদ্ধ সকলে।

View this post on Instagram

A post shared by Raj Kaushal (@rajkaushal)

যদিও পরিবারের পক্ষ থেকে এখনও পর্যন্ত এ নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করা হয়নি। তবে পরিচালক অনির যিনি রাজের সঙ্গে ‘মাই ব্রাদার নিখিল’ ছবিতে কাজ করেছিলেন, তিনি এই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

অনির লিখেছেন, ‘খুব তাড়াতাড়ি চলে গেল। আমরা প্রযোজক এবং চলচ্চিত্র নির্মাতার রাজ কুশলকে আজ সকালে হারালাম। অত্যন্ত দুঃখের। আমার প্রথম ছবি ‘মাই ব্রাদার নিখিলে’র অন্যতম প্রযোজক ছিলেন। খুব কম মানুষ যাঁরা আমাদের লক্ষ্যে বিশ্বাস করতেন, সমর্থন করতেন, রাজ তাঁদের মধ্যে অন্যতম ছিলেন। ওঁর আত্মার শান্তি কামনা করি।’

রাজের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল অভিনেতা রোহিত বসুর। তিনি সোশ্যাল ওয়ালে লিখেছেন, ‘রাজ আমার বন্ধু, আমার ভাই… যেখানে থাকবে, আনন্দে থেকো…। আমি নিশ্চিত স্বর্গে তুমি একটা ভাল জায়গার সন্ধান করছ এখন। আমরা সকলে তোমাকে ভালবাসি, তুমি সেটা জান…। আমরা সব সময় বলতাম পরের সপ্তাহে দেখা করছি, সেই সপ্তাহ আর এল না। অন্য পাড়ে তোমার সঙ্গে দেখা হবে। শান্তিতে বিশ্রাম নাও।’

আরও পড়ুন, একমাস মুম্বইয়ের হোটেলে ‘বন্দি’ থাকবেন শ্বেতা ত্রিপাঠি!