একমাস মুম্বইয়ের হোটেলে ‘বন্দি’ থাকবেন শ্বেতা ত্রিপাঠি!

Shweta Tripathi Sharma: ঠিকই। বন্দি থাকতে বাধ্য হবেন বলা ভাল। তবে শ্বেতার এই বন্দিত্ব স্বেচ্ছায় নয়।

একমাস মুম্বইয়ের হোটেলে ‘বন্দি’ থাকবেন শ্বেতা ত্রিপাঠি!
শ্বেতা ত্রিপাঠি শর্মা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2021 | 7:11 PM

শ্বেতা ত্রিপাঠি শর্মা। ওয়েব সিরিজের দৌলতে বলিউডে এই অভিনেত্রী এখন দর্শকের কাছে পরিচিত। তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিতও বিভিন্ন মহলে। এ হেন শ্বেতা মুম্বইয়ের হোটেলে একমাস বন্দি থাকবেন!

ঠিকই। বন্দি থাকতে বাধ্য হবেন বলা ভাল। তবে শ্বেতার এই বন্দিত্ব স্বেচ্ছায় নয়। বরং কাজের প্রয়োজনেই তাঁকে এই রাস্তা বাধ্য হয়ে বেছে নিতে হয়েছে। করোনার দ্বিতীয় ঢেউয়ে প্রচুর ক্ষতি হয়েছে ফিল্ম ইন্ডাস্ট্রির। লকডাউনের দীর্ঘদিন শুটিং বন্ধ থাকার পর ধীরে ধীরে ফের কাজ শুরু হচ্ছে। যাঁরা কাজ শুরু করছেন, তাঁদের অত্যন্ত সতর্কতার মধ্যে থাকতে হচ্ছে। সে কারণেই পুরো ইউনিটকে বায়ো বাবলে রাখার ব্যবস্থা করছেন বিভিন্ন প্রযোজনা সংস্থার কর্তারা।

সূত্রের খবর, ‘দ্য গন গেম’-এর দ্বিতীয় সিজনের শুটিং শুরু করেছেন শ্বেতা। সেই টিমের শিল্পী এবং কলাকুশলীদের সঙ্গে আগামী একমাস মুম্বইয়ের হোটেলে বায়ো বাবলে থেকে শুটিং করবেন শ্বেতা। বায়ো বাবল অর্থাৎ একটি জায়গা থেকে শুটিং সেটে যাবেন শিল্পী ও কলাকুশলীরা। ফের একই জায়গায় ফিরবেন। এতে শুটিং চলাকালীন বাইরের কারও সংস্পর্শে আসবেন না তাঁরা। ফলে করোনা সংক্রমণের সম্ভবনা কিছুটা হলেও কমানো যাবে বলে মনে করেন বিশেষজ্ঞরা।

এ প্রসঙ্গে শ্বেতা বলেন, “বায়ো বাবলের অভিজ্ঞতা হবে আমার। আমি কখনও এটা ভাবিনি। কিন্তু করোনা পরিস্থিতিতে এটা করতেই হবে। তবে টিমের বাকিদের সঙ্গে আবার দেখা হবে ভেবে ভাল লাগছে।”

আরও পড়ুন, সহজে ক্যালোরি বার্ন করবেন কীভাবে? শেখালেন শিল্পা শেট্টি