সহজে ক্যালোরি বার্ন করবেন কীভাবে? শেখালেন শিল্পা শেট্টি

Shilpa Shetty Kundra: সোশ্যাল মিডিয়ায় সোমবার একটি ভিডিয়ো শেয়ার করেছেন শিল্পা। সেখানে দেখা যাচ্ছে, শরীরচর্চা কতটা মজা করে করছেন তিনি।

সহজে ক্যালোরি বার্ন করবেন কীভাবে? শেখালেন শিল্পা শেট্টি
শিল্পা শেট্টি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2021 | 6:50 PM

বলিউডের ফিটনেস ফ্রিকদের তালিকা তৈরি করতে শুরু করলে প্রথম সারিতেই থাকবেন অভিনেত্রী শিল্পা শেট্টি। যোগাসন হোক বা জিম, যে কোনও মূল্যে নিজেকে ফিট রাখেন তিনি। কিন্তু তার মধ্যেও কখনও কখনও একঘেয়েমি আসে বৈকি! আর সেই একঘেয়েমি কাটানোর জন্য কী করেন অভিনেত্রী?

সোশ্যাল মিডিয়ায় সোমবার একটি ভিডিয়ো শেয়ার করেছেন শিল্পা। সেখানে দেখা যাচ্ছে, শরীরচর্চা কতটা মজা করে করছেন তিনি। দেখে মনে হতে পারে, নাচছেন। কিন্তু এটাই সহজে অনেকটা পরিমাণ ক্যালোরি বার্ন করার উপায়। ভোরে উঠে যোগাভ্যাস, সন্ধে সাড়ে সাতটার মধ্যে ডিনার শেষ করে নিজেকে ফিট রেখেছেন অভিনেত্রী।

View this post on Instagram

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty)

শুধু শরীরচর্চা নয়, দৈনন্দিন রুটিনের অনেক অংশই সোশ্যাল ওয়ালে অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন শিল্পা। কয়েক দিন আগে ছেলের জন্মদিন সেলিব্রেট করেছেন তিনি। ছেলেকে একটু কুকুর ছানা উপহার দেন। শিল্পা ভিয়ানের উদ্দেশ্যে লেখেন, ‘তোকে অনেক কথা বলার আছে। খুব তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছিস। এখন তো ঠিক মতো জড়িয়ে ধরতেও পারি না তোকে। আমি জানি, জন্মদিনের জন্য তুই কীভাবে অপেক্ষা করিস। কিন্তু গত দেড় বছর ধরে কোনও খেলার ব্যবস্থা করতে পারিনি। পর পর দুই বছর পরিস্থিতির কারণে তোর জন্মদিন সেলিব্রেটও করতে পারলাম না। তবে সেটা তোকে বোঝাতে পেরেছি।’ শিল্পা আরও জানান, ভিয়ান ছোট হলেও এই পরিস্থিতিতে মাস্ক পরা, সামাজিক দূরত্ব বজায় রাখা যে কতটা জরুরি, তা তিনি ছেলেকে বোঝাতে পেরেছেন। কোনও রকম বায়না ছাড়াই লকডাউনের পরিস্থিতিও মানিয়ে নিয়েছে সে। বোন হওয়ার পর বড় দাদা হিসেবে দায়িত্বও নিতে শিখেছে। তাই মা হিসেবে তিনি গর্ব অনুভব করেন।

আরও পড়ুন, হাসপাতাল থেকে সোজা ‘ওগো নিরুপমা’র শুটিংয়ে পৌঁছলেন গৌরব