‘আমার পথে যা পড়বে, সব খেয়ে ফেলব’, কেন বললেন মাসাবা?

নেটফ্লিক্সে ‘মাসাবা মাসাবা’ সিজন ১ যথেষ্ট সাড়া ফেলেছিল। এই সিরিজের মাধ্যমেই মাসাবা অভিনয় জগতে পা রাখেন। মাসাবার সাবলীল অভিনয় সবার মন জয় করে নেয়। কিছুদিন আগে ‘মাসাবা মাসাবা’ সিজন ২-এর শুটিং শুরু করলেন তিনি।

‘আমার পথে যা পড়বে, সব খেয়ে ফেলব’, কেন বললেন মাসাবা?
মাসাবা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: Apr 04, 2021 | 2:12 PM

মায়ের কোলে বসে রয়েছে একরত্তি। চোখ সোজা ক্যামেরায়। মাকে দেখে একবারেই চিনতে পারবেন। বলিউড (bollywood) ইন্ডাস্ট্রির বর্ষীয়ান অভিনেত্রী নীনা গুপ্তা (Neena Gupta)। আর তাঁর কোলে বসে থাকা একরত্তি মাসাবা (Masaba Gupta)। নিজের ছোটবেলার ঠিক এমন ছবিই শেয়ার করেছেন তিনি।

এই ছবির ক্যাপশনে মাসাবা লিখেছেন, ‘এখনও উজ্জ্বল চোখ। আমার পথে যা কিছু পড়বে, সব খেয়ে ফেলব।’ মজা করেই এই পোস্ট করেছেন মাসাবা। তবে কাজের ক্ষেত্রে প্রথম থেকেই ফোকাসড মাসাবা। দৃঢ়প্রতিজ্ঞ পারফরম্যান্স নিয়ে। তাঁর ডিজাইন করা পোশাকও যেমন আলোড়ন ফেলে, তেমনই তাঁর অভিনয়।

View this post on Instagram

A post shared by Masaba (@masabagupta)

নেটফ্লিক্সে ‘মাসাবা মাসাবা’ সিজন ১ যথেষ্ট সাড়া ফেলেছিল। এই সিরিজের মাধ্যমেই মাসাবা অভিনয় জগতে পা রাখেন। মাসাবার সাবলীল অভিনয় সবার মন জয় করে নেয়। কিছুদিন আগে ‘মাসাবা মাসাবা’ সিজন ২-এর শুটিং শুরু করলেন তিনি। ‘মাসাবা মাসাবা’ মাসাবারই জীবনের গল্প। তাঁর মা নীনা গুপ্তাও রয়েছেন সিরিজে। মা-মেয়ের অম্ল-মধুর সম্পর্কের গল্প তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছে দর্শক। এবার কী গল্প নিয়ে সিজন ২ তৈরি হচ্ছে তা নিয়ে দর্শকমহলে যথেষ্ট কৌতূহল। শোনা যাচ্ছে সিজন ২ তেও মাসাবার রিয়্যাল লাইফের ঘটনাই দেখানো হবে।

আরও পড়ুন, মোটা হতে চান অলিভিয়া, ট্রাই করছেন ‘পেটো ডায়েট’!

নীনা গুপ্তা এবং মাসাবার ‘বায়োলজিক্যাল’ বাবা ক্রিকেটার ভিভ রিচার্ডসের দেখা হয় ১৯৮০ সালে। মাসাবা জন্ম নেন ১৯৮৯ সালে। কখনও বিবাহ বন্ধনে আবদ্ধ হননি ভিভ-নীনা। ভিভ পরে বিয়ে করেছিলেন মিরিয়মকে। অন্যদিকে পেশায় চাটার্ড অ্যাকাউন্টেন্ট বিবেক মেহেরাকে বিয়ে করেন নীনা। যদিও মাসাবা একেবারেই মায়ের মেয়ে। মায়ের কাছে বড় হলেও বাবার সঙ্গে যোগাযোগ রয়েছে মাসাবার। তাঁর বড় হওয়ার নেপথ্যে মায়ের প্রত্যক্ষ প্রভাব ছিল বটে, তবে বাবার পরোক্ষ প্রভাবের কথা কখনও অস্বীকার করেন না তিনি।