নভ্যার সঙ্গে কি প্রেম করছেন? সত্যিটা স্বীকার করলেন মিজান

Navya Naveli Nanda: একত্রে মিজান এবং নভ্যাকে বেশ কিছু জায়গায় দেখা গিয়েছে। আর চুপ করে থাকলেন না। নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কথা বললেন মিজান।

নভ্যার সঙ্গে কি প্রেম করছেন? সত্যিটা স্বীকার করলেন মিজান
মিজান এবং নভ্যা।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2021 | 9:23 AM

অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা এবং জাভেজ জাফরির ছেলে মিজান জাফরির সম্পর্কের গুঞ্জন বলিউডে নতুন নয়। একত্রে মিজান এবং নভ্যাকে বেশ কিছু জায়গায় দেখা গিয়েছে। তবে এ সব নিয়ে এতদিন তাঁরা কেউ মুখ খোলেননি। আর চুপ করে থাকলেন না। নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কথা বললেন মিজান।

সদ্য এক সাক্ষাৎকারে এ বিষয়ে মিজান বলেন, “অনেকদিন ধরেই আমাকে নভ্যার বিষয়ে জিজ্ঞেস করা হয়। বিশ্বাস করুন, আমরা ভাল বন্ধু। আর আমার জন্য সব জায়গায় ওর নাম আসুক, সেটা আমি চাই না। এতে ওকে বিব্রত করা হয়। ওর ব্যক্তিগত জীবন রয়েছে। আর আমার জন্য ওকে বা ওর পরিবারের কাউতে আমি জড়াতে চাই না।”

মিজান আরও জানান, তাঁর বাবা-মা এ বিষয়ে তাঁকে প্রশ্ন করেছেন। এমনকি অমিতাভের বাংলো জলসাতেও এ বিষয়ে আলোচনা হয়েছে বলে জানান তিনি। নভ্যার সঙ্গে দেখা করতে জলসাতে যেতেও এখন তাঁর সমস্যা হয়। কারণ তাঁর গাড়ির নম্বর নাকি পাপারাৎজি জানেন। আর তিনি জলসাতে গেলেই ছবি তোলা হয়, নানা রকম গসিপ চলে। যেটা তাঁর কাছে অস্বস্তিদায়ক।

মিজানের কথায়, “বাড়িতে ঢুকলে বাবা, মা অদ্ভুত ভাবে আমার দিকে তাকাচ্ছে। জলসাতে ওদের দিওয়ালি পার্টিতে গেলে আমাকে লোকে অবাক হয়ে দেখে। ওখানে তো পুরো ইন্ডাস্ট্রি থাকে। ফলে এটা সমস্যার।”

২০১৮-এ ‘মালাল’-এ অভিনয় করে বলিউড ডেবিউ করেন মিজান। তাঁর পরবর্তী ছবি ‘হাঙ্গামা ২’। এর মধ্যে ব্যক্তিগত জীবনে নভ্যাকে জড়িয়ে আর কোনও ‘হাঙ্গামা’ তিনি চান না, তা স্পষ্ট করে দিয়েছেন।

আরও পড়ুন, ইন্ডাস্ট্রিতে স্লিম মেয়েরাই শুধু কাজ পায়: শেহনাজ গিল