ডিজিটাল প্ল্যাটফর্মেও কনটেন্ট কম পড়ছে: মিনিশা লাম্বা

মিনিশার পরের ছবি 'কুতুব মিনার'। আরও বেশ কিছু ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু করোনা আতঙ্কের কারণে সব পিছিয়ে গিয়েছে।

ডিজিটাল প্ল্যাটফর্মেও কনটেন্ট কম পড়ছে: মিনিশা লাম্বা
মিনিশা লাম্বা।
Follow Us:
| Updated on: May 26, 2021 | 7:08 PM

নয়ের দশকে বেশ কিছু বলিউডি (bollywood) ছবিতে অভিনয় করেছিলেন মিনিশা লাম্বা (Minissha Lamba)। অভিনেত্রী (Actress) হিসেবে নিজের পায়ের তলার জমি শক্ত করতে শুরু করেছিলেন। কিন্তু হঠাৎ করেই যেন ইন্ডাস্ট্রি থেকে উধাও হয়ে যান নায়িকা। মূলত অফার কমে যাওয়াতেই তাঁকে আর সে ভাবে বড়পর্দায় দেখা যায়নি বলে আগেই জানিয়েছেন। এখন ওটিটি যুগে অন্য রকমের কাজ হচ্ছে। অনেক নতুন অফারও আসছে। কিন্তু মিনিশা মনে করেন, প্যানডেমিকের ফলে অন্যান্য ইন্ডাস্ট্রির মতো ফিল্ম ইন্ডাস্ট্রিরও ক্ষতি হয়েছে। এক সময় ওটিটিতেও আর বিষয়ের বৈচিত্র্য থাকবে না।

সদ্য এক সাক্ষাৎকারে মিনিশা বলেন, অনেকেই বলছেন, “ওটিটি বাঁচিয়ে দেবে। কিন্তু প্যানডেমিকে যা অবস্থা হয়েছে, ওটিটির কনটেন্ট কম পড়ছে। সুতরাং আরও নতুন কনটেন্ট তৈরি করতে হবে।”

মিনিশার পরের ছবি ‘কুতুব মিনার’। আরও বেশ কিছু ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু করোনা আতঙ্কের কারণে সব পিছিয়ে গিয়েছে। তিনি আরও জানান, এ সব যাঁরা সাধারণ মানুষের সাহায্যে পাশে দাঁড়াতে পারছেন, তাঁরা অত্যন্ত ভাল কাজ করছেন। আর যাঁরা পারছেন না, তাঁরা অন্তত চিকিৎসদের পরামর্শ মতো, সরকারী নিয়ম অনুযায়ী বাড়িতে থাকুন। তাহলেও অনেক উপকার হবে বলে মত তাঁরা।

‘হনিমুন ট্রাভেলস প্রাইভেট লিমিটেড’, ‘বচনা অ্যায় হাসিনো’র মতো ছবির অভিনেত্রী মিনিশার দাম্পত্যও সুখের হয়নি। তিনি মনে করেন, যে সম্পর্কে সুখী ছিলেন না, সেই সম্পর্ক থেকে বেরিয়ে এসে বরং অনেক ভাল আছেন।

আরও পড়ুন, ‘আমি তো নিজের জোরে সেলেব নই’, পরোক্ষে ক্ষোভ দেখালেন রোহমান?