Mouni Roy: বিয়ে করতে চলেছেন মৌনী, কবে দিন স্থির হল?

Mouni Roy: সূত্রের খবর, আগামী জানুয়ারিতেই বিয়ে করছেন মৌনী। মৌনীর তুতো ভাই বিদ্যুৎ রায়সরকার নাকি এই তথ্য সংবাদ মাধ্যমে জানিয়েছেন।

Mouni Roy: বিয়ে করতে চলেছেন মৌনী, কবে দিন স্থির হল?
মৌনী রায়।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2021 | 7:24 PM

২০১৯ থেকে পেশায় ব্যবসায়ী সূরজ নাম্বিয়ারের সঙ্গে নাকি ডেট করছেন অভিনেত্রী মৌনী রায়। অন্তত বলিউডের গুঞ্জন তেমনই। শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি বিয়ে করতে চলেছেন এই জুটি। দুবাই অথবা ইতালিতে হবে সেই রাজকীয় বিয়ের অনুষ্ঠান।

সূত্রের খবর, আগামী জানুয়ারিতেই বিয়ে করছেন মৌনী। মৌনীর তুতো ভাই বিদ্যুৎ রায়সরকার নাকি এই তথ্য সংবাদ মাধ্যমে জানিয়েছেন। তবে সেলিব্রেশন একেবারে প্রাইভেট। মৌনী এবং সূরজের পরিবার আর ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে সাতপাকে বাঁধা পড়বেন এই জুটি। মৌনী কোচবিহারের মেয়ে। সেখানকার কিছু আত্মীয়ও নাকি থাকবেন তাঁর বিয়েতে। তবে ক্লোজ ডোর এই পার্টিতে করোনা বিধি মেনে আমন্ত্রিতের তালিকা প্রস্তুত করছেন মৌনী।

কয়েক মাস আগে এক সাক্ষাৎকারে মৌনী বলেছিলেন, “ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতেই পছন্দ করি আমি। যদি বিয়ে করি সারা বিশ্ব তা জানতে পারবে। বিয়ে নিয়ে আমার বক্তব্য এটুকুই।” মৌনী এড়িয়ে গেলেও সে সময় জানা গিয়েছিল, বিয়ের ব্যাপারে কথা বলার জন্য সূরজের বাবা-মায়ের সঙ্গেও দেখা করেছিলেন মৌনীর মা। তখন থেকেই বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছিল দুই পরিবারে।

ইনস্টাগ্রামে সূরয এবং তাঁর পরিবারের সঙ্গে ছবিও শেয়ার করেন মৌনী। তাঁর ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যাচ্ছে সূরযের পরিবারের সঙ্গেও নাকি বেশ ভাল সম্পর্ক অভিনেত্রীর। এমনকি সূরযের বাবা এবং মা’কেও নাকি মৌনী মা-বাবা বলেই ডাকেন। গত বছর লকডাউন চলাকালীনই জানা যায়, গোটা লকডাউন নাকি দুবাইয়ের সূরযের বাড়িতেই ছিলেন মৌনী।

এর আগে ২০১৯ নাগাদ মৌনীর এক বন্ধু রূপালি প্রথম বার তাঁর এবং সূর্যের একসঙ্গে ছবি পোস্ট করায় তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। যদিও সে সময় মৌনী বলেছিলেন, “যারা আমার কাছে ম্যাটার করে তাঁরা জানে আমি সিঙ্গল। সঠিক মানুষের অপেক্ষায় আছি। যাকে তাকে তো আর ডেট করতে পারব না!” ছবিটিও পরবর্তীতে সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দেওয়া হয়। বি-টাউনের খবর, সূরযের মধ্যেই নাকি অবশেষে ‘মিস্টার রাইট’কে খুঁজে পেয়েছেন মৌনী। এখন শুধু সময়ের অপেক্ষা।

আরও পড়ুন, Kirti Kulhari: লাদাখে কীর্তি কুলহারি, শুধুই বেড়ানো নাকি কাজও করছেন?

আরও পড়ুন, Saif Ali Khan: বলিউডে ডেবিউ করছেন ইব্রাহিম, কিন্তু কী ভাবে? জানালেন সইফ