Saif Ali Khan: বলিউডে ডেবিউ করছেন ইব্রাহিম, কিন্তু কী ভাবে? জানালেন সইফ

Saif Ali Khan: সেট তৈরি, পরিচালকের সঙ্গে কথোপকথন, কস্টিউম ট্রায়াল, ফটোশুট মিলিয়ে একটা দারুণ মন্তাজ তৈরি করেছেন ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ টিমের সদস্যরা। কোথাও খুনসুটি, কোথাও বা আলিয়া, রণবীর জুটির কেমিস্ট্রি ধরা পড়েছে কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি ভিডিয়োতে।

Saif Ali Khan: বলিউডে ডেবিউ করছেন ইব্রাহিম, কিন্তু কী ভাবে? জানালেন সইফ
সইফ আলি খান এবং ইব্রাহিম আলি খান।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2021 | 12:03 PM

ইব্রাহিম আলি খান। সেলেব কিড। বাবা সইফ আলি খান মা অমৃতা সিং অভিনয়ের সঙ্গে যুক্ত। শুধু তাই নয়, ঠাকুমা শর্মিলা ঠাকুরের আভিজাত্যও তাঁর বড় হয়ে ওঠার সঙ্গী। আর এখন বোন সারা আলি খান রীতিমতো বলিউডের প্রথম সারির নাম। এ হেন ইব্রাহিম বলিউডে কাজ করবেন কি না, তা নিয়ে জল্পনা ছিল দীর্ঘদিনের। তিনি যে বলি পাড়ার কাজ করছেন, এ খবরে এ বার শিলমোহর দিলেন স্বয়ং সইফ আলি খান।

ইব্রাহিম বলিউডে এন্ট্রি নিচ্ছেন বটে। তবে তা ক্যামেরার সামনে নয়। ইব্রাহিমের কাজ হবে ক্যামেরার পিছনে। করণ জোহরের সঙ্গে সহকারী হিসেবে বলি যাত্রা শুরু করছেন ইব্রাহিম। এই মুহূর্তে রণবীর সিং এবং আলিয়া ভাটকে নিয়ে রকি অউর রানি কি প্রেম কাহানির শুটিং করছেন করণ। আর সেখানেই সহকারী হিসেবে ডেবিউ হতে চলেছে ইব্রাহিমের। এ খবর সাংবাদিকদের জানিয়েছেন ইব্রাহিমের বাবা সইফ আলি খান। যদিও ইব্রাহিম এ নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।

সেট তৈরি, পরিচালকের সঙ্গে কথোপকথন, কস্টিউম ট্রায়াল, ফটোশুট মিলিয়ে একটা দারুণ মন্তাজ তৈরি করেছেন ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ টিমের সদস্যরা। কোথাও খুনসুটি, কোথাও বা আলিয়া, রণবীর জুটির কেমিস্ট্রি ধরা পড়েছে কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি ভিডিয়োতে। এই ছবির সঙ্গে সকলেরই ইমোশন জড়িয়ে। ফলে প্রথম শিডিউলের শুটিং শুরুর আগে প্রত্যেকেই নিজের মতো করে হোমওয়ার্ক সেরে ফেলেছেন। সকলের আশীর্বাদ নিয়ে কাজ শুরু করতে চেয়েছেন করণ। শোনা যাচ্ছে এই ছবির হাত ধরেই পর্দায় ১৫ বছর পরে ফিরতে চলেছেন জয়া বচ্চন।

কামব্যাকের খবর নিজে অফিশিয়ালি করণ শেয়ার করে টুইট করেন, ‘এটা নতুন জার্নির শুরু, আর আমার বাড়ি ফেরার রাস্তা। আমার প্রিয় জায়গায় ফেরার সময় হয়েছে। ক্যামেরার লেন্সের পিছন থেকে ভালবাসার গল্প তৈরি করার সময় হয়েছে’। তিনি আরও জানান, এই গল্পটা তাঁর কাছে অত্যন্ত স্পেশাল। পরিবার এবং প্রেমের গল্প।

২০১৬-এ মুক্তি পেয়েছিল করণ পরিচালিত শেষ ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। অনুষ্কা শর্মা, রণবীর কাপুর, ঐশ্বর্যা রাই বচ্চন, ফাওয়াদ খান অভিনয় করেছিলেন সে ছবিতে। ২০২০তে রণবীর সিং, করিনা কাপুর খান, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডেনকর, জাহ্নবী কাপুর, অনিল কাপুরকে নিয়ে ‘তখত’-এর ঘোষণা করেছিলেন করণ। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সে ছবির কাজ পিছিয়ে যায়। গত এক বছরে ওয়েব অ্যান্থোলজি ‘লাস্ট স্টোরিজ’ এবং ‘ঘোস্ট স্টোরিজ’-এর একটি করে গল্প পরিচালনা করেছেন তিনি। অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ অভিনীত ‘সূর্যবংশী’, রণবীর কাপুর, অমিতাভ বচ্চন, আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ প্রযোজনা করছেন তিনি। কিন্তু গত পাঁচ বছরে ছবি পরিচালনা করেননি। স্ক্রিনে প্রেমের ম্যাজিক দেখান করণ জোহর। তাঁর প্রতিটি ছবি যেন প্রেমগাথা। আর সে সব প্রেমের গল্পের হিরো-হিরোইনরা তাতে হাবুডুবু খান। তবে বহুদিন তিনি ক্যামেরার লেন্সে চোখ রাখেননি। সে আক্ষেপ করণের রয়েছে। আশা করছেন, এই ছবি সে আক্ষেপ মিটিয়ে দেবে। সব কিছু ঠিক থাকলে ২০২২-এ মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন, Anupam Roy: মুক্তি পেল অনুপম রায়ের পুজোর গান ‘মৃগনাভি’