দ্বিতীয় সন্তানের অপেক্ষায় নেহা, অঙ্গদ, বেবি বাম্পের ছবি প্রকাশ্যে

Neha Dhupia and Angad Bedi: নেহা ক্যাপশনে লিখেছেন, ‘বড় প্রজেক্ট’। অন্যদিকে মজা করে অঙ্গদ লিখেছেন, ‘হোম প্রোডাকশন আসছে’।

দ্বিতীয় সন্তানের অপেক্ষায় নেহা, অঙ্গদ, বেবি বাম্পের ছবি প্রকাশ্যে
নেহা, অঙ্গদের সেই ছবি। ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2021 | 11:38 AM

দ্বিতীয় সন্তানের অপেক্ষায় নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদী। বলি ইন্ডাস্ট্রির প্রথম সারির এই দম্পতি সোমবার সোশ্যাল মিডিয়ায় সপরিবার একটি ছবি শেয়ার করে এই সুখবর ঘোষণা করেছেন। ছবিতে দেখা যাচ্ছে রং মিলিয়ে পোশাক পরেছেন নেহা, অঙ্গদ এবং তাঁদের মেয়ে মেহের। সকলেরই পোশাকের রং কালো। অঙ্গদের কোলে মেহের। মাকে স্পর্শ করে আছে খুদে। যথারীতি এই ছবিতেও মেহেরের মুখ দেখা যাচ্ছে না।

নেহা ক্যাপশনে লিখেছেন, ‘বড় প্রজেক্ট’। অন্যদিকে মজা করে অঙ্গদ লিখেছেন, ‘হোম প্রোডাকশন আসছে’। ফারহা খান, রোহিত রেড্ডি, সানিয়া মির্জার মতো সেলেবরা যেমন শুভেচ্ছা জানিয়েছেন, তেমনই অগণিত অনুরাগী শুভেচ্ছা জানিয়েছেন দম্পতিকে।

মেহেরকে যেমন ক্যামেরা থেকে দূরে রাখেন এই দম্পতি, দ্বিতীয় সন্তানের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হবে না। কেন মেহেরের মুখ প্রকাশ্যে শেয়ার করেন না, সে প্রসঙ্গে অঙ্গদ কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে বলেন, “মেয়ের সুরক্ষার কথা ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছি আমরা। ভবিষ্যতে ও যখন বুঝতে শিখবে, নিজে সিদ্ধান্ত নিতে পারবে, তখন যদি ও চায় ওর ছবি প্রকাশ হোক, তখন হবে। কিন্তু এখনও ওর সিদ্ধান্ত নেওয়ার বয়স হয়নি। সে কারণে আমরা ওর অনুমতি ছাড়া ওর ছবি প্রকাশ করতে পারব না।”

View this post on Instagram

A post shared by ANGAD BEDI (@angadbedi)

অঙ্গদ আরও জানিয়েছিলেন, তাঁরা দু’জনেই এমন পেশার সঙ্গে যুক্ত যে তাঁদের উপর লাইমলাইট থাকবে সব সময়। ব্যক্তিগত পছন্দেই এই পেশা বেছে নিয়েছেন তাঁরা। স্টার কিড হওয়ার কারণে মেহেরের উপরও লাইমলাইট থাকাটা স্বাভাবিক। কিন্তু সেটা তার পছন্দ নাও হতে পারে। সেই সিদ্ধান্ত মেহেরকেই নিতে হবে। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার যুগে যে কোনও ছবি ভুল কারণে ব্যবহার করার প্রবণতাও রয়েছে। সেটাও আটকানো জরুরি বলে মনে করেন তিনি।

অঙ্গদের কথায়, “আমার পরিবারকে সুরক্ষা দেওয়াটা আমার দায়িত্ব। যতদূর পর্যন্ত সম্ভব মেয়ের ক্ষেত্রে আমি এবং নেহা প্রোটেক্টিভ। ভবিষ্যতে নিজের ছবি শেয়ার করা যদি মেহেরের পছন্দ হয়, আমরা তখন বাধা দেব না। কিন্তু এখন ওর মতামত ছাড়া ছবি শেয়ার করতে পারব না।” আপাতত নতুন অতিথির অপেক্ষা। কিন্তু তার জন্যও নিরাপত্তা বলয় আঁটোসাটো করবেন নেহা, অঙ্গদ।

আরও পড়ুন, পাভেলের ‘মন খারাপ’-এ সঙ্গী এ বার প্রিয়াঙ্কা!