কন্ডোম সেলস এক্সিকিউটিভের ভূমিকায় নুসরত বারুচা!

এই ছবিতে নুসরতের চরিত্র বিভিন্ন ওষুধের দোকানে কন্ডোম বিক্রি করে। পাশাপাশি বিভিন্ন এলাকায় কন্ডোমের প্রোমোশন করে।

কন্ডোম সেলস এক্সিকিউটিভের ভূমিকায় নুসরত বারুচা!
নুসরত বারুচা।
Follow Us:
| Updated on: May 20, 2021 | 1:20 PM

গ্ল্যামারাস নায়িকা (Actress)। এ ভাবেই নুসরত বারুচাকে (Nushrratt Bharuccha) দেখতে অভ্যস্ত দর্শক। কিন্তু সেই টাইপকাস্ট ভেঙে বেরতে চেয়েছিলেন নায়িকা। ‘সোনু কে টিটু কি সুইটি’-র নায়িকা অন্য রকমের চরিত্রে অভিনয় করতে চেয়েছিলেন কেরিয়ারের প্রথম থেকেই। সদ্য এক সাক্ষাৎকারে খোলসা করলেন সে কথা।

নুসরতের কথায়, “যখন কোনও চরিত্রের অফার পাই, তখন আমার ভিতরের অভিনেতা সত্ত্বা কিন্তু ছবিটা কর্মাশিয়াল অথবা নন-কর্মাশিয়াল এই ভাগটা নিয়ে ব্যস্ত হয় না। বরং চরিত্রটা কতটা চ্যালেঞ্জিং, আমি কীভাবে ছবিতে ফুটিয়ে তুলব, সেটা নিয়ে অনেক বেশি ভাবি।” শোনা যাচ্ছে, লেখক তথা প্রযোজক রাজ শাণ্ডিল্যর পরের ছবি ‘জনহিত মে জরি’-তে একেবারে ভিন্ন চরিত্রে দেখা যাবে নুসরতকে।

আসন্ন ছবিতে একজন কন্ডোম সেলস এক্সিকিউটিভের ভূমিকায় নাকি অভিনয় করবেন নুসরত। রাজের কথায়, “একটি ছোট শহর থেকে আসা মেয়ের চরিত্রে অভিনয় করবেন নুসরত। শিক্ষিত, প্রগ্রেসিভ মহিলা। বড় শহরে চাকরির খোঁজে আসে। একটি কন্ডোম তৈরির কোম্পানিতে সেলসের কাজ শুরু করে। সেখান থেকে প্রোমোশন পেয়ে এক্সিকিউটিভ পদে পৌঁছয়।

এই ছবিতে নুসরতের চরিত্র বিভিন্ন ওষুধের দোকানে কন্ডোম বিক্রি করে। পাশাপাশি বিভিন্ন এলাকায় কন্ডোমের প্রোমোশন করে। এই কাজে মহিলাদের সাধারণত দেখা যায় না। পাশাপাশি এমন পেশার কারণে এই চরিত্রের ব্যক্তি জীবনেও নানা সমস্যা শুরু হয়। সে সব নিয়েই চিত্রনাট্য তৈরি হচ্ছে।

রাজ আরও জানিয়েছেন, এর আগে ‘ড্রিম গার্ল’ ছবিতে তিনি আয়ুষ্মান খুরানা এবং নুসরত বারুচার সঙ্গে কাজ করেছিলেন। ওই ছবির শুটিংয়েই এই বিষয় নিয়ে নুসরতের সঙ্গে আলোচনা করেছিলেন। গল্প শুনেই এই বোল্ড চরিত্রে অভিনয় করতে নাকি রাজি হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। তিনি ছাড়াও রবি কিষণ এবং আমুরা দস্তর এই ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করবেন বলে খবর। গত ২৫ এপ্রিল থেকে শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু প্যানডেমিকের কারণে তা পিছিয়ে গিয়েছে। সব কিছু ঠিক থাকলে আগামী অগস্ট থেকে শুটিং শুরু হতে পারে। রাজের, চান্দেরি এবং ভোপালে শুটিং করব আমরা। এখন থেকেই ওই এলাকার স্থানীয় ভাষা শিখতে শুরু করেছে নুসরত।