গুজরাতি ছবিতে ৪০ বছর পর ফিরছেন পরেশ রাওয়াল

পরেশের নিজের একটি নাটক নিয়েই তৈরি হবে ছবি। নাটকটির নাম 'ডিয়ার ফাদার'।

গুজরাতি ছবিতে ৪০ বছর পর ফিরছেন পরেশ রাওয়াল
পরেশ রাওয়াল (সৌ: ইনস্টাগ্রাম)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2021 | 8:06 PM

বলিউডের এক নক্ষত্রের নাম পরেশ রাওয়াল। গুজরাতি ছবিতেও তিনি কাজ করেছেন এক সময়। কিন্তু বিগত চার দশক গুজরাতি ছবিতে অভিনয় করেননি পরেশ। এবার কামব্যাক করছেন গুজরাতিতে। তাঁর নিজের একটি নাটক নিয়েই তৈরি হবে ছবি। নাটকটির নাম ‘ডিয়ার ফাদার’।

গুজরাতি ছবির জগতে ফিরছেন, সেই খবর নিজেই পরেশ জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, “আমি খুব উচ্ছ্বসিত। ৪০ বছর পর একটি গুজরাতি ছবিতে অভিনয় করব আমি। আমার একটি নাটক আছে। যার নাম ‘ডিয়ার ফাদার’। মঞ্চে খুব জনপ্রিয় সেই নাটক। ভিনাস ফিল্মের রতন জৈন জি আমার ছবির প্রযোজক। আপনাদের প্রত্যেকের ভালবাসা ও প্রার্থনা কামনা করি।” ‘ডিয়ার ফাদার’ একটি কমিক ফ্যামিলি ড্রামা। এক পরিবারের তিন সদস্যকে নিয়ে গল্প। সেখানে পারফর্ম করতেন চেতন ধানানি, মৃণ্ময়ী গোডবোলে এবং পরেশ নিজে।

পরেশের কামব্যাকে খুশি তাঁর ফ্যানরাও। টুইটে রিপ্লাই করেছেন অনেকেই। জানিয়েছেন তাঁদের আনন্দের কথা। বলিউডে পরেশ অভিনীত ‘হাঙ্গামা টু’ ছবিটিও মুক্তির অপেক্ষায়। ২৩ জুলাই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি। তাঁর ‘ও মাই গড’ ছবিটিরও সিক্যুয়েল বেরচ্ছে। ছবিতে অক্ষয় কুমার, পঙ্কজ ত্রিপাঠী রয়েছেন। কিন্তু পরেশ নেই।

আরও পড়ুন: সাদা-কালো অ্যানিমেশনে নাচলেন হৃত্বিক; বাড়িকেই বানালেন ডান্স ফ্রোর