সাদা-কালো অ্যানিমেশনে নাচলেন হৃত্বিক; বাড়িকেই বানালেন ডান্স ফ্রোর

সোশ্যাল মিডিয়ায় হৃত্বিকের ফলোয়ার সংখ্যা কম নয়। তাঁদের জন্য প্রায়সই ডান্স মুভস ভিডিয়ো পোস্ট করেন অভিনেতা। তাঁর নাচে কমেন্ট করেছেন টাইগার শ্রফ। লিখেছেন 'অনটাচেবল', অর্থাৎ অধরা।

সাদা-কালো অ্যানিমেশনে নাচলেন হৃত্বিক; বাড়িকেই বানালেন ডান্স ফ্রোর
হৃত্বিক রোশন
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2021 | 7:04 PM

হৃত্বিক রোশনের নাচ মানেই একটা দারুণ ব্যাপার। সেই প্রথম ছবি ‘কাহো না পেয়ার হ্যায়’ থেকেই। প্রত্যেক ছবিতেই তিনি দর্শকদের মন জয় করেছেন নাচ দিয়ে। তাঁর নাচে মুগ্ধ কেবল দর্শক নন, সেলেবরাও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন হৃত্বিক। বাড়িকেই ডান্স ফ্রোরে পরিণত করেছেন অভিনেতা।

সোশ্যাল মিডিয়ায় হৃত্বিকের ফলোয়ার সংখ্যা কম নয়। তাঁদের জন্য প্রায়সই ডান্স মুভস দিয়ে থাকেন অভিনেতা। এবার একটি অভিনব ভিডিও শেয়ার করেছেন হৃত্বিক। সাদা-কালো অ্যানিমেশন ভিডিও। বাড়ির অন্দরে কালো প্যান্ট পরেছেন। পায়ে স্নিকার্স পরে অতিপরিচিত মুভমেন্টে মেতেছেন। আর তাতেই কেল্লাফতে।

View this post on Instagram

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

তাঁর এই নাচের ভিডিয়োতে কমেন্ট করেছেন টাইগার শ্রফ। সকলেই জানেন টাইগার কতখানি ভক্ত হৃত্বিকের। তাঁরা একসঙ্গে ‘ওয়ার’ ছবিতে গুরু-শিষ্যর চরিত্রে অভিনয়ও করেছেন। হৃত্বিকের পোস্ট তিনি কমেন্ট করে লিখেছেন ‘অনটাচেবল’, অর্থাৎ অধরা।

করোনা কালের আগে ২০১৯ সালে মুক্তি পেয়েছিল হৃত্বিকের ‘ওয়ার’ ছবিটি। পরিচালনা করেছিলেন সিদ্ধার্থ আনন্দ। আদিত্য চোপড়ার প্রযোজনা। এবার আরও একটি ছবি তৈরির পথে আদিত্য ও সিদ্ধার্থ। সেখানেও মধ্যমণি হৃত্বিক। বিপরীতে দীপিকা পাড়ুকোন। ছবির নাম ‘ফাইটার’। ভারতে প্রথম এরিয়াল ফ্র্যাঞ্চাইজি। আকাশে-বাতাসে হবে যুদ্ধের দৃশ্য। এই প্রথম দীপিকার সঙ্গে কাজ করবেন হৃত্বিক। ছবির প্রস্তুতিও শুরু করে দিয়েছেন।

আরও পড়ুন: অনিরুদ্ধ রায় চৌধুরীর পরবর্তী ছবি ‘লস্ট’; ক্রাইম রিপোর্টারের ভূমিকায় ইয়ামি