Anushka-Priyanka-Nick: নিক-প্রিয়াঙ্কার সন্তানের জন্মের খবর পেয়ে কী করলেন অনুষ্কা?

Anushka-Priyanka-Nick: নিক-প্রিয়াঙ্কার সন্তানের জন্মের খবর পেয়ে কী করলেন অনুষ্কা?
প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস এবং অনুষ্কা শর্মা।

কন্যা ভামিকাকে জন্ম দেওয়ার পর জীবন অনেকটাই পালটে গিয়েছে অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির। সম্প্রতি ভামিকার ছবি টেলিকাস্ট করে একটি স্পোর্টস চ্যানেল।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 27, 2022 | 12:35 AM

“রাত জাগা, অতুলনীয় ভালবাসা পাওয়ার জন্য প্রস্তুত হয়ে ওঠো। ছোট্ট সোনার জন্য অনেক অনেক ভালবাসা। অনেক অভিনন্দন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া।” এমনটাই ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন অনুষ্কা শর্মা। সদ্য বাবা-মা হয়েছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছেন তাঁরা। ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তারকা দম্পতি।

গত শুক্রবার, ভারতীয় সময় প্রায় রাত বারোটা নাগাদ প্রিয়াঙ্কা ও নিক দুজনেই তাঁদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লেখেন, “সবাইকে আনন্দের সঙ্গে জানাচ্ছি আমরা সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছি।”

কন্যা সন্তানের মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সারোগেসির মাধ্যমে এসেছে নতুন অতিথি। সে নিয়ে হচ্ছে নানা আলোচনাও। কেন প্রথম সন্তান সারোগেসির মাধ্যমে নিলেন প্রিয়াঙ্কা-নিক এ প্রশ্ন একান্ত ব্যক্তিগত হলেও প্রশ্ন কিন্তু থামছে না।

নিক জোনাস ও তাঁর ভাইদের জনপ্রিয় টক শো ‘জোনাস ব্রাদার ফ্যামিলি রোস্ট’-এ হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানেই আচমকা নিকের দিকে তাকিয়ে তাঁকে বলতে শোনা যায়, “জোনাস ভাইদের মধ্যে আমরাই একমাত্র দম্পতি যাঁদের এখনও পর্যন্ত সন্তান নেই। সেই কারণেই আপনাদের সবাইকে জানিয়ে রাখি আমি আর নিক প্রত্যাশা করছি…”। আচমকাই এক নীরবতা। নিকও দ্বিধাগ্রস্ত। প্রিয়াঙ্কা চুপ। প্রায় কিছুক্ষণ চুপ থাকার পর হেসে উঠে প্রিয়াঙ্কা যোগ করেছিলেন, “আমরা প্রত্যাশা করছি আজ রাতে মদ্যপ হয়ে কাল অবধি ঘুমোনোর”। যে সব অভিমানী ভক্তের প্রিয়াঙ্কার এই খুশির খবর আগাম না জানানোয় মন খারাপ করেছিলেন কাল, তাঁরাও আজ দুইয়ে দুইয়ে করেছেন চার। প্রিয়াঙ্কা চেপে যাননি বরং, আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছিলেন, আসছে নতুন অতিথি। আর কথাতেই তো বলে, “বুদ্ধিমানের জন্য ঈশারাই অনেক…”।

আরও পড়ুন: Anindita Ray Chaudhuri-Sudip Sarkar Marriage: বিবাহ বন্ধনে আবদ্ধ টেলি জগতের দুই ভিলেন অনিন্দিতা ও সুদীপ!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA