Anindita Ray Chaudhuri-Sudip Sarkar Marriage: বিবাহ বন্ধনে আবদ্ধ টেলি জগতের দুই ভিলেন অনিন্দিতা ও সুদীপ!

কলকাতার একটি হোটেল ভাড়া করে বিয়ে করেছেন তাঁরা। আজই চার হাত এক হয়েছে অনিন্দিতা-সুদীপের।

Anindita Ray Chaudhuri-Sudip Sarkar Marriage: বিবাহ বন্ধনে আবদ্ধ টেলি জগতের দুই ভিলেন অনিন্দিতা ও সুদীপ!
অনিন্দিতা ও সুদীপ।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2022 | 8:46 PM

টেলিপাড়ার প্রেম। পাঁচ মাস যার আয়ু। বর-বউ দু’জনেই অভিনেতা। দু’জনেই নেতিবাচক চরিত্রের অভিনয়ে পারদর্শী। অভিনেত্রী অনিন্দিতা রায় চৌধুরী ও অভিনেতা সুদীপ সরকার। কলকাতার একটি হোটেল ভাড়া করে বিয়ে করেছেন তাঁরা। আজই চার হাত এক হয়েছে অনিন্দিতা-সুদীপের।

পরিবারের প্রিয়জন ও ইন্ডাস্ট্রির আপনজনদের উপস্থিতিতে বিয়ে করেছেন অনিন্দিতা-সুদীপ। লাল শাড়ি, সোনার গয়নায় ছিমছাম কনে। বরের পরনে অফ হোয়াইট সাবেকি পোশাক। সিঁথি রাঙিয়ে দিলেন প্রিয়তমার। ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী মানালি মণীষা দে। যে মানালির সঙ্গে ছোট পর্দায় চুলোচুলি ঝগড়া লেগেই থাকে অনিন্দিতার। সেই কিনা অফস্ক্রিনের প্রাণের সখি তাঁর।

View this post on Instagram

A post shared by Manali Manisha Dey (@manali_manisha)

অনিন্দিতা রায়চৌধুরি। বাংলা ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। নভেম্বর মাসেই জানা যায়, ২০২২ বছরের শুরুতেই বিয়ে করবেন অনিন্দিতা। কথা মতো কাজ। তখনই জানা যায়, পাত্র অভিনেতা সুদীপ সরকার। একেবারে ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি। ছয় মাস বা এক বছর পরে রিসেপশন করতে পারেন বলে শোনা গিয়েছিল তখনই। তখনই TV9 বাংলাকে অভিনেত্রী জানিয়েছিলেন, “এটাই বিয়ে করার আদর্শ সময়”।

‘মোহর’ এবং ‘ধুলোকণা’ এই দুই ধারাবাহিকে অভিনয় করছেন অনিন্দিতা। অন্যদিকে সুদীপকে দর্শক দেখছেন ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’ ধারাবাহিকে। দুই শিল্পীর প্রেমের খবরও নাকি ঘনিষ্ঠ বৃত্তের বাইরে কেউই জানতেন না।

গত ১০ বছর ধরে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করছেন অনিন্দিতা। কেরিয়ার শুরু করেছিলেন ক্যামেরার নেপথ্যে। এখন তিনি অভিনেত্রী। ‘ধুলোকণা’য় ‘চান্দ্রেয়ী’ চরিত্রটি পুরোপুরি নেগেটিভ। মার্জিত সাজ, সুন্দর শাড়ি, লম্বা বিনুনির চান্দ্রেয়ী। বাড়ির লোকের সঙ্গে মোটেই ভাল ব্যবহার করেন না তিনি। অন্যদিকে সুদীপ মঞ্চেও পারফর্ম করেন। আপাতত এই জুটির ব্যক্তি জীবনে এই সুখবরের অপেক্ষায় তাঁদের অনুরাগীরা।

আরও পড়ুন: Salman Khan: নিজস্ব সোয়্যাগে অনুরাগীদের পাশ কাটিয়ে গাড়িতে চেপে হাওয়া ভাইজান