Salman Khan: নিজস্ব সোয়্যাগে অনুরাগীদের পাশ কাটিয়ে গাড়িতে চেপে হাওয়া ভাইজান

Salman Khan: নিজস্ব সোয়্যাগে অনুরাগীদের পাশ কাটিয়ে গাড়িতে চেপে হাওয়া ভাইজান
সলমন খান।

শয়ে শয়ে অনুরাগীদের হাতছানির মধ্যে দিয়ে কোনওরকমে হেঁটে নিজের গাড়ির দিকে এগিয়ে যান সলমন। ভিড় থেকে ধ্বনিত হতে শুরু করে 'ভাই ভাই'... মোবাইল ফোন থেকে ছবি তুলতে শুরু করেন অনুরাগীরা।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 26, 2022 | 7:19 PM

রেস্তরাঁ ছেড়ে যাওয়ার সময় ভিড়ের মুখে পড়ে যান সলমন খান। মঙ্গলবার রাতের ঘটনা। অনুরাগীরা ঘিরে ধরেন তাঁকে। চারপাশ থেকে ‘সলমন সলমন’ ধ্বনিত হতে শোনা যায়। জুহুর অস্ট্রেলিয়ান রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন সলমন খান। কালো শার্ট ও ডেনিম পরেছিলেন অভিনেতা। ভক্তরা এসে তাঁকে মব করতে শুরু করেন চারদিক থেকে। তারপর কী করেন সলমন?

শয়ে শয়ে অনুরাগীদের হাতছানির মধ্যে দিয়ে কোনওরকমে হেঁটে নিজের গাড়ির দিকে এগিয়ে যান সলমন। ভিড় থেকে ধ্বনিত হতে শুরু করে ‘ভাই ভাই’… মোবাইল ফোন থেকে ছবি তুলতে শুরু করেন অনুরাগীরা।

কিন্তু ছবি তুলতে পারেননি অনেকেই। তার আগেই নিজের বড় গাড়িতে চেপে চোখের সামনে থেকে অদৃশ্য হয়ে যান বড় পর্দার বড় তারকা। এক প্যাপারাৎজ়ির সোশ্যাল মিডিয়া থেকে শেয়ার হয়েছে এই ভিডিয়ো। ভিডিয়োর তলায় এক অনুরাগী লিখেছেন, “ভাইজানের ঝলক সকলের চেয়ে আলাদা।” অন্যজন লিখেছেন, “ভাইজানের সোয়্যাগ।” অপরজন লিখেছেন, “ওঁর তো ব্যাপারখানাই আলাদা!”

প্রতিবারের মতো এবারও বিগ বসের হোস্ট সলমন। এই সপ্তাহান্তেই বিগ বসের গ্র্যান্ড ফিনালে। এই এপিসোডে সলমনের সঙ্গে থাকবেন দীপিকা পাড়ুকোন। দীপিকার আসন্ন ছবি ‘গেহরাইয়াঁ’ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। ছবির প্রচার করতেই বিগ বসের বাড়িতে আসবেন দীপিকা। এছাড়াও শোতে নাকি থাকতে চলেছেন সলমনের ‘প্রেমিকা’ লুলিয়া ভান্তুর। তাঁদের ‘ম্যায় চালা’ গানটি প্রোমোট করতে আসবেন তিনি। সলমনকে দেখা যাবে সেই গানে।

আরও পড়ুন: Kaushik Ganguly Web Debut: ‘কৌশিকদা ভীষণভাবে ডিরেক্টর্স অ্যাক্টর’, বলেছেন কৌশক অভিনীত ওয়েব সিরিজ়ের পরিচালক

আরও পড়ুন: Sandhya Mukherjee-Rashid Khan-Iman Chakraborty: ‘ভারত রত্ন দেওয়া উচিত ছিল সন্ধ্যাদিকে’, মত বাংলার সঙ্গীত জগতের

আরও পড়ুন: Republic Day: ‘বাচ্চাগুলো বড্ড খারাপ আছে’, প্রজাতন্ত্র দিবসে সেলেব অভিভাবকদের একটাই কথা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA