Nick-Priyanka: সারোগেসির মাধ্যমে ভূমিষ্ঠ হল সন্তান, বাবা-মা হলেন নিক-প্রিয়াঙ্কা

কেউ কিছুই টের পায়নি, একেবারে ঘনিষ্ঠ বৃত্ত ছাড়া জানতে পারেননি কেউই। চুপিসারেই দুই থেকে তিন হয়ে গেলেন ওঁরা। যাত্রাপথের এখনও বাকি অনেক।

Nick-Priyanka: সারোগেসির মাধ্যমে ভূমিষ্ঠ হল সন্তান, বাবা-মা হলেন নিক-প্রিয়াঙ্কা
বাবা-মা হলেন নিক-প্রিয়াঙ্কা
Follow Us:
| Edited By: | Updated on: Jan 22, 2022 | 2:55 AM

বছর শুরুতেই দারুণ খবর। মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া, দায়িত্ব বাড়ল নিক জোনাসের। যোগ হল বাবার কর্তব্য। পরিবারের এল নতুন অতিথি। শুক্রবার মধ্যরাতে এ খবর সামাজিক মাধ্যমে ঘোষণা করেছেন স্বয়ং নিক-প্রিয়াঙ্কাই। কী লিখেছেন তাঁরা?

প্রিয়াঙ্কা ও নিক দুজনেই তাঁদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লেখেন, “সবাইকে আনন্দের সঙ্গে জানাচ্ছি আমরা সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছি। এই সময় প্রাইভেসির উপর আমরা ভীষণ জোর দিয়েছি। পরিবারই এখন আমাদের কাছ সবচেয়ে মূল্যবান। সবাইকে অনেক অনেক ধন্যবাদ। ” তবে পুত্র না কন্যা সন্তান ঘরে এনেছেন দম্পতি, সে বিষয়ে মুখ খোলেননি তাঁরা।

কেউ কিছুই টের পায়নি, একেবারে ঘনিষ্ঠ বৃত্ত ছাড়া জানতে পারেননি কেউই। চুপিসারেই দুই থেকে তিন হয়ে গেলেন ওঁরা। যাত্রাপথের এখনও বাকি অনেক। খুশির খবরে তারকা দম্পতির ইনস্টা জুড়ে এখন আনন্দের উচ্ছ্বাস। জুটেছে শুভেচ্ছাবার্তা। একই সঙ্গে যোগ হয়েছে সন্তানের প্রথম ঝলক দেখার আর্জিও। যদিও আপাতত ব্যক্তিগত এই খুশির মুহূর্ত নিজেদের মধ্যেই ভাগ করে নিতে উৎসাহী নিক-প্রিয়াঙ্কা।

এই তো মাস কয়েক আগের ঘটনা। সোশ্যাল মিডিয়া থেকে বিবাহসূত্রে পাওয়া জোনাস পদবী মুছে দেন প্রিয়াঙ্কা। সে সময় নিকের সঙ্গে তাঁর বিচ্ছেদের গুজবও রটেছিল। তবে সে সব গুঞ্জনকে নস্যাৎ করে নিক-প্রিয়াঙ্কা অস্ফুটে জানিয়ে দিলেন, ভাল আছেন তাঁরা। বেড়েছে সন্তানের দায়িত্ব। বিচ্ছেদ? সে তো অলিখ কল্পনা।

View this post on Instagram

A post shared by Priyanka (@priyankachopra)