অক্ষয় কুমার অভিনীত ‘রাম সেতু’র সেটে কোভিড আক্রান্ত ৪৫ জন!

মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, আগামী ৫ এপ্রিল সোমবার মুম্বইয়ের মাধদ্বীপে ওই ছবির দ্বিতীয় পর্যায়ের শুট হওয়ার কথা ছিল। কিন্তু শুরুতেই বিপত্তি।

  • TV9 Bangla
  • Published On - 9:46 AM, 5 Apr 2021
অক্ষয় কুমার অভিনীত 'রাম সেতু'র সেটে কোভিড আক্রান্ত ৪৫ জন!
রাম সেতুর সেটে।

ছবির মুখ অক্ষয় কুমার করোনায় আক্রান্ত। এ বার খবর, শুধু অক্ষয়ই নন, বলিউডের অন্যতম বিগবাজেট ছবি ‘রামসেতু’র সঙ্গে যুক্ত ৪৫ জনের নাকি কোভিড রিপোর্ট পজেটিভ এসেছে।

মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, আগামী ৫ এপ্রিল সোমবার মুম্বইয়ের মাধদ্বীপে ওই ছবির দ্বিতীয় পর্যায়ের শুট হওয়ার কথা ছিল। কিন্তু শুরুতেই বিপত্তি। যে ১০০ জনের শুটে যোগ দেওয়ার কথা ছিল তাঁদের মধ্যে ৪৫ জনেরই কোভিড রিপোর্ট পজেটিভ এসেছে। এদের মধ্যে বেশিরভাগই উপসর্গহীন। আপাতত তাঁরা প্রত্যেকেই নিভৃতবাসে রয়েছেন।

সূত্র বলছে, এমতাবস্থায় সোমবারের শুট স্থগিত করেছে টিম রামসেতু। যার ফলে একটা বড় অংশ টাকার ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। অন্যদিকে শনিবারও শুট করেছেন অক্ষয়। রবিবার তাঁর রিপোর্ট পজেটিভ আসে। অক্ষয়ের সঙ্গে শুট করেছেন অভিনেত্রী জ্যাকলিন, নুসরত বারুচাও। তাঁদেরও কোভিড পরীক্ষা হবে বলে জানা গিয়েছে।


শনিবার টুইটারে অক্ষয় লেখেন, “সবাইকে অবগত করছি। আজ রবিবার, সকালে আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে। অবিলম্বে নিজেকে আইসোলেশনে রেখেছি। আপাতত গৃহপর্যবেক্ষণে রয়েছি আমি। চিকিৎসকদের পরামর্শ মতো চিকিৎসা চলছে আমার।” প্রিয় অভিনেতার এই খবরে স্বভাবতই মন খারাপ ফ্যানেদের। যদিও তাঁদের আশ্বস্ত করে অক্ষয় জানান, খুব তাড়াতাড়ি কাজে ফিরবেন তিনি।