Ranbir Kapoor and Alia Bhatt: জন্মদিন সেলিব্রেট করতে আলিয়াকে নিয়ে যোধপুর গেলেন রণবীর?

Ranbir Kapoor and Alia Bhatt: এ দিন সংবাদমাধ্যমের ক্যামেরায় ফ্রেমবন্দি হন রণবীর-আলিয়া। ক্যাজুয়াল লুকে ছিলেন তাঁরা দুজনেই।

Ranbir Kapoor and Alia Bhatt: জন্মদিন সেলিব্রেট করতে আলিয়াকে নিয়ে যোধপুর গেলেন রণবীর?
রণবীর এবং আলিয়া।

আগামিকাল অর্থাৎ ২৮ সেপ্টেম্বর রণবীর কাপুরের জন্মদিন। জীবনের বিশেষ দিন তো বিশেষ ভাবেই সেলিব্রেট করতে চাইবেন অভিনেতা। কিন্তু বার্থডে প্ল্যান নিয়ে এখনও প্রকাশ্যে কিছু জানাননি তিনি। তবে আজ অর্থাৎ সোমবার যোধপুর পৌঁছেছেন রণবীর। সঙ্গী প্রেমিকা আলিয়া ভাট। সম্ভবত রণবীরের জন্মদিন সেলিব্রেট করতেই যোধপুর গিয়েছেন এই জুটি।

এ দিন সংবাদমাধ্যমের ক্যামেরায় ফ্রেমবন্দি হন রণবীর-আলিয়া। ক্যাজুয়াল লুকে ছিলেন তাঁরা দুজনেই। তবে জন্মদিনের পরিকল্পনা নিয়ে আলাদা কোনও মন্তব্য করেননি তাঁরা। আপাতত সোশ্যাল মিডিয়ায় রণবীরের জন্মদিন নিয়ে কী আপডেট দেন এই জুটি সেটাই দেখার।

২০১৭ থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন রণবীর–আলিয়া। ঋষি কাপুর ক্যানসারের চিকিৎসার কারণে আমেরিকায় থাকার সময় তাঁকে দেখতে গিয়েছিলেন আলিয়া। কাপুর পরিবারের যে কোনও অনুষ্ঠানেই নায়িকার উজ্জ্বল উপস্থিতি। রণবীরের মা নীতু কাপুর অত্যন্ত পছন্দ করেন আলিয়াকে। এর আগে কখনও দীপিকা পাড়ুকোন, কখনও বা ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন ছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু ওই দুই নায়িকাকে নীতুর পছন্দ না হওয়ায় নাকি রণবীর সম্পর্ক বেশি দূর এগিয়ে নিয়ে যেতে পারেননি বলে শোনা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

কাপুর পরিবারের ঘনিষ্ঠ নামপ্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি সাংবাদিকদের জানান, ঋষি কাপুরের প্রয়াণের এক বছর না হলে রণবীর বিয়ে করবেন না, এমন স্থির করেছিলেন। কয়েক মাস আগেই ঋষির প্রয়াণের এক বছর সমূর্ণ হয়েছে। অন্যদিকে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন তিনি এবং আলিয়া। ফলে সেই ছবি মুক্তি পাওয়ার আগে তাঁরা বিয়ে করবেন না বলেই খবর। আবার কোনও কোনও মহলের মতে, করোনা পরিস্থিতিতে পরিবার এবং আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে করে নেবেন এই জুটি। ভবিষ্যতে পরিস্থিতি ঠিক হলে পার্টি দেওয়ার পরিকল্পনা করেছেন। যদিও গোটা বিষয় নিয়ে রণবীর বা আলিয়া এখনও প্রকাশ্যে মুখ খোলোননি।

করণ জোহরের পরিচালনায় ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শুটিং নিয়ে আপাতত ব্যস্ত আলিয়া। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করবেন রণবীর সিং। কলকাতা থেকে চূর্ণী গঙ্গোপাধ্যায় এবং টোটা রায়চৌধুরিও এই ছবিতে অভিনয় করছেন। অন্যদিকে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত আলিয়া এবং রণবীর অভিনীত প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ এখনও মুক্তির অপেক্ষায়। আগে তাঁরা বিয়ে করেন, নাকি আগে ছবি মুক্তি পায়, সেটাই এখন দেখার।

আরও পড়ুন, Twarita Chatterjee: ‘গত বছরও জানতাম না এই দিনটা এ ভাবে আসবে’, শ্বশুরমশাইয়ের স্মৃতিচারণায় ত্বরিতা

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla