Alia-Ranbir Wedding: চৈত্রের শেষবেলায় গাঁটছড়া বাঁধলেন রণবীর-আলিয়া, শুরু হল নতুন অধ্যায়

Just Married: আজ সন্ধ্যা ৭টায় সংবাদমাধ্যমের সামনে আসবেন রণবীর-আলিয়া।

Alia-Ranbir Wedding: চৈত্রের শেষবেলায় গাঁটছড়া বাঁধলেন রণবীর-আলিয়া, শুরু হল নতুন অধ্যায়
বিয়ে করলেন রণবীর-আলিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 14, 2022 | 7:53 PM

কাপুরদের ‘বাস্তু’ বাড়িতে বসেছিল বিয়ের আসর। অনেক লুকোছাপার পর শেষমেশ বিয়ে করলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। চিরকালের জন্য ভাট পরিবারের সঙ্গে আত্মীয়তা স্থাপন হল কাপুর পরিবারের। বহুদিনের প্রতিক্ষার পর বিয়েটা করেই ফেললেন দুই পরিবারের আদুরে ছেলে-মেয়ে। প্রয়াত অভিনেতা ও রণবীর কাপুরের বাবা ঋষি কাপুরের স্বপ্ন সত্যি হল এভাবেই।

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেটেই প্রেম হয় রণবীর-আলিয়ার। দু’জনকে দেখা গিয়েছে একাধিক বিজ্ঞাপনেও। কিন্তু দর্শক এই জুটিকে বড় পর্দায় দেখতে চান। গুঞ্জন রটেছিল ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির পরই নাকি বিয়ে করবেন রণবীর-আলিয়া। কিন্তু সকলকে অবাক করে ছবি মুক্তির আগেই বিয়েটা সেরে ফেললেন আলিয়া-রণবীর। আইবুড়ো নাম ঘুঁচল রণবীরের। আলিয়া এখন কাপুর পরিবারের নববধূ। রণবীরের মা নিতু কাপুরের মনের মতো বউমা তিনি। তাঁকে পেয়ে দারুণ খুশি নিতু। কিন্তু স্বামী ঋষিকে মিস করেছেন প্রতি মুহূর্তে।

কাপুর পরিবারে অনেকদিন পর নতুন বউ এল। রণবীরের বিয়ে নিয়ে অনেক দিন থেকেই অনেক জল্পনা চলেছে। আলিয়ার আগে দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফের মতো বলিউডের নাম করা অভিনেত্রীদের সম্পর্ক ছিল রণবীরের। কিন্তু কারও সঙ্গেই সম্পর্কে ছাঁদনাতলা পর্যন্ত গড়ায়নি। আলিয়াই সেই ব্যক্তি যিনি রণবীরকে সংসারে বাঁধতে পারলেন।

বলিউডে ‘ক্যাসানোভা’ তকমা পেয়েছেন রণবীর। একাধিক অভিনেত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। একজনের সঙ্গে সম্পর্কে থাকা সত্ত্বেও অন্যের সঙ্গে সম্পর্ক স্থাপন ও লুকিয়ে ডেটিং য়ের ‘অপবাদ’ রয়েছে রণবীরের নামের আগে। মহিলাদের নাম ‘ব্যাটারি লো’ বলে সেভ করে রাখতেন নিজের ফোনে। যাতে ধরা না পড়ে যান। সেই রণবীরকে নিজের করে নিলেন আলিয়া। তিনি আজ রণবীরের স্ত্রী। রণবীরের স্ত্রীর পরিচয়ে নতুন পথ চলা শুরু করলেন আলিয়া।

মুম্বই শহর ছেড়ে অন্যত্র ডেস্টিনেশন ওয়েডিং করেননি আলিয়া-রণবীর। পরিবারে রয়েছে একাধিক বয়স্ক সদস্য। তাঁদের কথা মাথায় রেখেই মুম্বইয়ে কাপুরদের ‘বাস্তু’ বাংলোতে চলল চার হাত এক করার রীতিনীতি। বিয়েতে বাঙালি ফ্যাশন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি পোশাক পরেই বিয়ে করলেন এই জুটি।

বিয়েতে হাজির ছিলেন দুই পরিবারের নকট আত্মীয়স্বজন। হাজির ছিলেন ইন্ডাস্ট্রির আপনজনরা। একে একে এসে হাজির হয়েছিলেন কারিনা কাপুর খান, সইফ আলি খান, করিশ্মা কাপুর, ঋদ্ধিমা কাপুর, মহেশ ভাট, সোনি রাজদান, শাহিন ভাট, করণ জোহর, অয়ন মুখোপাধ্যায়রা। হাজির ছিলেন আম্বানি পরিবার, বচ্চন পরিবারও। সকলের উজ্জ্বল উপস্থিতিতে বিয়েটা সেরেই ফেললেন রণবীর আলিয়া।

সেই ১১ বছর বয়সের কথা। সঞ্জয় লীলা ভনসালীর ‘ব্ল্যাক’ ছবির সেটে রণবীরকে প্রথমবার দেখেছিলেন আলিয়া। ছোট্ট মেয়েটার তখনই তাঁকে ভাল লেগেছিল। সে সময় ভনসালীর সহকারী ছিলেন রণবীর। আলিয়ার ক্রাশ ছিলেন তিনি। তারপর রণবীরের একাধিক সম্পর্ক হয়েছে। আলিয়ারও হয়েছে। বছর গড়িয়ে যায়। রণবীরের অভিনয়ের অভিষেকের বছর খানেক পর আলিয়াও অভিনয় করতে শুরু করেন। কেরিয়ারের শীর্ষে ওঠেন দুই তারকা। ঘুরে ফিরে রণবীরের কাছেই ফিরে আসে আলিয়ার মন। তাঁদের প্রেম হয়। আজ বিয়েটাও হয়ে গেল। শেষমেশ ‘রণবীর কি দুলহানিয়া’ সেজে আলিয়া নিজেকে সপে দিলেন নিজের ক্রাশের কাছে। ব্রহ্মাই জানতেন গোপন কম্মটি।