Ranveer Singh Gucci photoshoot: গুচির ফটোশুটে রণবীর! অভিনেতার আউটফিটের দাম জানলে অবাক হবেন!

গুচি ফটো শুটে অভিনেতা গুচির নীল কো-অর্ড সাটিন সেট পরেছেন। গুচি মনোগ্রামের সঙ্গে সাটিন ব্লু জার্সি সোয়েটশার্টের মূল্য ১৬৫০ ডলার। জার্সি প্যান্টের দাম ১৯৮০ ডলার।

Ranveer Singh Gucci photoshoot: গুচির ফটোশুটে রণবীর! অভিনেতার আউটফিটের দাম জানলে অবাক হবেন!
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2021 | 5:13 PM

রণবীর সিংয়ের জামাকাপড়ের স্টাইল অনেকের কাছে উদ্ভট তে অনেকেরা কাছে তা বেশ কুল! পুরুষ অথবা নারী আবার কখনও উভয় লিঙ্গের স্টাইল হয়ে ওঠেন রণবীর ফ্যাশন স্টেটমেন্ট। এবং এটাই তাঁকে ভিড়ের মধ্যে থেকে একেবারে আলাদা করে দেয়। আবার কখনও ফ্যাশনিস্তা রণবীর তাঁর ফ্যানদের মুগ্ধ করতেও ব্যর্থ হন।

বহুদিন পর আবারও রণবীরের নাম উঠে এল ফ্যাশন গ্রাফে। ভিন্ন স্টাইলে নিজের ফ্যাশন মাত্রা বাড়িয়ে দিয়েছেন রণবীর। গুচি নামকরা ফ্যাশন ব্র্যান্ডের প্রচারে রণবীর জানাকাপড়ে নস্টালজিকের ছোঁয়া।

গুচি ফটো শুটে অভিনেতা গুচির নীল কো-অর্ড সাটিন সেট পরেছেন। গুচি মনোগ্রামের সঙ্গে সাটিন ব্লু জার্সি সোয়েটশার্টের মূল্য ১৬৫০ ডলার। জার্সি প্যান্টের দাম ১৯৮০ ডলার। এর সঙ্গে নিয়েছেন বাদামি চেকার্ড ব্লেজার। গলায় একটি বিশাল ভারী সোনার হার। সঙ্গে লাল টুপি এবং পায়ে গুচির কালো জুতো। চোখে  তিনি ৫৮০ ডলার মূল্যের একটি স্কোয়ার ফ্রেম সানগ্লাসও পরেছেন। গুচির ‘জ্যাকি ১৯৬১’—কাঁধের নেওয়ার কালো ব্যাগ ( ২,৩০০ ডলার)। জামাকাপড় এবং অ্যাক্সেসরিজ সব মিলিয়ে শুটে রণবীর যা পরেছেন তার মূল্য কত হতে পারে ভাবছেন তো? সাড়ে চার লক্ষ মাত্র!

কাজের ফ্রন্টে, রণবীর সিংকে দেখা যাবে ‘৮৩’-তে। যেখানে তিনি ক্রিকেটার কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন। পাইপলাইনে অভিনেতার রয়েছে ‘জয়েশভাই জোরদার’ এবং ‘সার্কাস’।

আরও পড়ুন Hungama-2: হাঙ্গামা হবেই হবে! কেমন হতে চলেছে পরেশ-শিল্পাদের উপদ্রব, টের পাবেন আগামিকাল