Hungama-2: হাঙ্গামা হবেই হবে! কেমন হতে চলেছে পরেশ-শিল্পাদের উপদ্রব, টের পাবেন আগামিকাল

‘হাঙ্গামা ২’ যে এক কমেডি–যুদ্ধ হতে চলেছে। জনি লিভার, রাজপাল যাদব, পরেশ রাওয়াল, আশুতোষ রানাদের মত বাঘা-বাঘা কমেডিয়ান রয়েছে ছবিতে।

Hungama-2: হাঙ্গামা হবেই হবে! কেমন হতে চলেছে পরেশ-শিল্পাদের উপদ্রব, টের পাবেন আগামিকাল
হাঙ্গামা-২
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2021 | 4:14 PM

প্রিয়দর্শন পরিচালিত ‘হাঙ্গামা’ ছিল সুপারহিট ছবি। ২০০৩ সালে অক্ষয় খান্না, আফতাব শিবদাসানি, পরেশ রাওয়াল, রিমি সেন ছিল ছবিতে। সে ছবিj সিক্যুয়েল আসতে চলেছে। ঠিক ছিল চলতি বছর ফেব্রুয়ারি মাসে অপেক্ষারত ‘হাঙ্গামা-২’ সিনেমাহলে রিলিজ করবে। কিন্তু তা আর শেষমেশ হয়নি। এরপর কোভিডের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়তে সিনেমাহল বন্ধ হয়ে গেল। তারপর থেকে সরাসরি ডিজিট্যাল রিলিজের প্রচেষ্টা চালাচ্ছিলেন প্রযোজক।

আপাতত সবই প্রায় ঠিক জুলাইয়ের ২৩ তারিখ  ডিজনি + হটস্টার ভিআইপি, এবং ডিজনি + হটস্টার প্রিমিয়ামে মুক্তি পাবে ‘হাঙ্গামা-২’। কিন্তু তার আগে ঘোষণা হল আগামীকাল অর্থাৎ ১ জুলাই ট্রেলার রিলিজ হতে চলেছে ছবির। শিল্পা শেট্টি টুইট করে সে ঘোষণাও করেছেন।

একেবারে নতুন গল্প নিয়ে তৈরি হয়েছে ‘হাঙ্গামা ২’। কাস্টিংও প্রায় নতুন।একমাত্র পরেশ রাওয়াল ছাড়া এই ছবিতে সবাই নতুন। অক্ষয় খান্না এই ছবিতে ক্যামিও করছেন শুধুমাত্র আগের ছবির স্মৃতিকে উসকে দিতে নয়। বরং ওই চরিত্রে অক্ষয়কে মানায় বলেই পরিচালক তাঁকে নিয়েছেন। অক্ষয় এই ছবিতে একটা গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। এমনই এক চরিত্র ,যাঁর হাত ধরে গোটা ছবির গল্প এগোয়।

‘হাঙ্গামা ২’ যে এক কমেডি–যুদ্ধ হতে চলেছে। জনি লিভার, রাজপাল যাদব, পরেশ রাওয়াল, আশুতোষ রানাদের মত বাঘা-বাঘা কমেডিয়ান রয়েছে ছবিতে। সব কিছু ঠিকঠাক থাকলে এই বছরের মে–তে ছবিটি রিলিজ করার কথা ভাবা হয়েছে।

|আরও পড়ুন Nusrat Jahan post: ‘আমি কোনওদিনও কাউকে এতটা ভালবাসিনি’! নুসরতের পোস্ট নিয়ে ফের জল্পনা