পর্দার পিছনে রোহিত শেট্টির আসল ‘রূপ’! টুইট করে জানালেন দিল্লির নেতা

রোহিত শেট্টি ‘খতরো কে খিলাড়ি’ সিজন-১১ রিয়েলিটি শোটি হোস্ট করছেন। ‘কেকেকে ১১’-এর প্রতিযোগীরা দক্ষিণ আফ্রিকার কেপটাউনে রওনা দিয়েছেন। ওখানেই হবে শো-টির শুটিং হবে।

পর্দার পিছনে রোহিত শেট্টির আসল 'রূপ'! টুইট করে জানালেন দিল্লির নেতা
রোহিত।
Follow Us:
| Updated on: May 08, 2021 | 8:45 AM

বর্তমানে করোনা সঙ্কটের দ্বিতীয় ঢেউয়ের বিরুদ্ধে লড়াই করছে গোটা দেশ। বেশ কয়েকজন বলিউড সেলিব্রিটি সাহায্য করার জন্য তাদের যথাসাধ্য চেষ্টাও করছেন। অক্সিজেন কনসেন্ট্রেটর সরবরাহ এবং সচেতনতারা বার্তা ছড়িয়ে দিচ্ছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সোনু সুদ, অক্ষয় কুমার, প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, অভিষেক বচ্চন, আলিয়া ভাট প্রমুখরা প্রতিনিয়ত সহায়তা করে চলেছেন।

আরও পড়ুন বাবাকে দেখে শিখেছি চার-চারবার বিয়ের পরেও প্রেমে পড়া যায়: পূজা বেদী

এবার ফিল্মমেকার রোহিত শেট্টিও তাঁদের ভিড়ে যোগ দিলেন। সঙ্কটের এ মত অবস্থায় রোহিত কোভিড -১৯ কেয়ার সুবিধার্থে উদারভাবে অনুদান করলেন। রাজনীতিবিদ মনজিন্দর সিং সিরসা একটি টুইট করে এবং পরিচালককে ধন্যবাদও জানিয়েছেন।

মনজিন্দর সিং সিরসা রোহিতের একটি ছবি শেয়ার করে টুইট করে লেখেন, ‘তিনি পর্দায় খতরো কে খিলাড়ি হতে পারেন; কিন্তু পর্দার পিছনে তিনি একজন সহানুভূতিশীল, যিনি মানবতার যত্ন নিয়েছেন। আমাদের কোভিড কেয়ার ফেসিলিটিতে উল্লেখযোগ্য পরিমাণ অনুদান দেওয়ার জন্য রোহিত শেট্টিকে ধন্যবাদ জানাই এবং এই পরিষেবাটি একাধিক আশীর্বাদ হিসাবে ফিরে আসুক রোহিতজি’

অন্যদিকে, রোহিত শেট্টি ‘খতরো কে খিলাড়ি’ সিজন-১১ রিয়েলিটি শোটি হোস্ট করছেন। ‘কেকেকে ১১’-এর প্রতিযোগীরা দক্ষিণ আফ্রিকার কেপটাউনে রওনা দিয়েছেন। ওখানেই হবে শো-টির শুটিং হবে। অংশগ্রহণকারীরা বৃহস্পতিবার রাতে কেপটাউনে রওনা হন। রোহিতের ফিল্মি পাইপলাইনে ‘সূর্যবংশী’ ছবিটি রয়েছে। ছবিটি শীঘ্রই মুক্তি পাওয়ার কথাও চলছে। কোভিড-১৯ লকডাউনের কারণে নির্মাতারা মুক্তির তারিখ স্থগিত রেখেছেন।