১৯ বছর পর বনসালীর ‘হিরা মাণ্ডি’, সুরে ভাসাবেন ইসমাইল দরবার

‘হীরা মাণ্ডি’-তে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা, হুমা কুরেশি, নিমরত কৌড়, সায়নী গুপ্তা এবং মনীশা কৈরালা।

১৯ বছর পর বনসালীর 'হিরা মাণ্ডি', সুরে ভাসাবেন ইসমাইল দরবার
সঞ্জয়-ইসমাইল।
Follow Us:
| Updated on: Jan 31, 2021 | 6:55 PM

‘হাম দিল দে চুকে সনম’-এ একসঙ্গে কাজ করেছিলেন পরিচালক-সুরকার। ছবির জন্য জাতীয় পুরস্কারে সম্মানিত হন ইস্মাইল দরবার। তারপর আবার কাজের সুযোগ হয় ‘দেবদাস’ ছবিতে। সঞ্জয় লীলা বনসালীর সঙ্গে ইসমাইল ‘এভারগ্রিন’ গান উপহার দিয়েছিলেন শ্রোতাদের। ১৯ বছর কেটে গিয়েছে। কিন্তু আর একসঙ্গে দেখা যায়নি তাঁদের।

 

আরও পড়ুন জলকেলিতে জলপরীরা! স্যুইমিং পুলে সানি-মৌনি, দেখুন ছবি

 

তবে অপেক্ষার অবসান হয়েছে। সঞ্জয় লীলা বনসালীর সিরিজ ‘হীরা মাণ্ডি’তে আবার দেখা যাবে জুটিকে। সূত্রের খবর, “ছবির বিষয় বিবেচনা করা হয়েছে এবং দেখা গিয়েছে সিরিজে গান গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। সঞ্জয় লীলা বনসালীর বিশ্বাস, ইসমাইল দরবারফিল্ম মিউজিকের সঙ্গে সুবিচার করবেন। সঞ্জয়ের সঙ্গীত সম্পর্কে জ্ঞান রয়েছে এবং ইতিমধ্যে বেশ কয়েকটি বিষয় নিয়ে দু’জনের মধ্যে আলোচনাও হয়েছে।”

 

ফিল্মের প্রি-প্রোডাকশন সবে শুরু হয়েছে। এপ্রিল মাসে ছবির শুটিং শুরু হবে। শোনা যাচ্ছে সিরিজের প্রথম দুটি এবং শেষ এপিসোড পরিচালনা করবেন সঞ্জয় লীল বনসালী। বাকি এপিসোড পরিচালনা করবেব বিভু পুরী।

‘হীরা মাণ্ডি’-তে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা, হুমা কুরেশি, নিমরত কৌড়, সায়নী গুপ্তা এবং মনীশা কৈরালা। কিছুদিন আগেই ‘দাবাং’ গার্লকে দেখা গিয়েছে সঞ্জয় লীলা বনসালীর জুহু অফিসের সামনে।