Shah Rukh Khan: আরিয়ানের সঙ্গে দেখা করতে আর্থার রোড জেলে গেলেন শাহরুখ খান

Shah Rukh Khan: আরিয়ানের ঘটনা নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি শাহরুখ। পেশাদার যাবতীয় কমিটমেন্ট পিছিয়ে দিয়েছেন বলে খবর। যাবতীয় শুটিং বাতিল করেছেন তিনি।

Shah Rukh Khan: আরিয়ানের সঙ্গে দেখা করতে আর্থার রোড জেলে গেলেন শাহরুখ খান
আর্থার রোড জেলে ছেলের সঙ্গে দেখা করতে গেলেন অভিনেতা।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2021 | 11:09 AM

গত ৩ অক্টোবর থেকে শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানের ঠিকানা মুম্বইয়ের আর্থার রোড জেল। মাদক মামলায় গ্রেফতার হওয়ার পর থেকে একের পর এক জামিনের আবেদন নাকচ হচ্ছে আরিয়ানের। তবে এতদিন পর্যন্ত শাহরুখ নিজে ছেলের সঙ্গে দেখা করতে যাননি। বৃহস্পতিবার আরিয়ান মামলার ফের শুনানি রয়েছে আদালতে। তার আগে আর্থার রোড জেলে ছেলের সঙ্গে দেখা করতে গেলেন অভিনেতা।

সূত্রের খবর, বৃহস্পতিবার আর্থার রোড জেলের অন্দরে প্রায় ১০ মিনিট ছিলেন শাহরুখ। পুরো সময় তিনি আরিয়ানের সঙ্গে কথা বলেছেন কি না, তা স্পষ্ট নয়। এমনকি ছেলের সঙ্গে কী কথা হল, সে বিষয়েও মুখ খোলেননি শাহরুখ। এ দিন সকাল ন’টা নাগাদ হঠাৎই আর্থার রোড জেলে পৌঁছন শাহরুখ। সাধারণ টিশার্ট, কালো মাস্ক, কালো সানগ্লাস ছিল তাঁর পরনে। কয়েকজন আইনজীবিকে সঙ্গে নিয়ে জেলের ভিতরে তাঁকে ঢুকতে দেখা যায়। আরিয়ানের সঙ্গে দেখা করে বেরিয়েও সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি তিনি।

আরিয়ানের ঘটনা নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি শাহরুখ। পেশাদার যাবতীয় কমিটমেন্ট পিছিয়ে দিয়েছেন বলে খবর। যাবতীয় শুটিং বাতিল করেছেন তিনি। ইতিমধ্যেই বলিউডের বড় অংশ আরিয়ানের ঘটনায় শাহরুখের পাশে থাকার আশ্বাস দিয়েছেন। বহু তারকা সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন। কেউ বা মন্নতে গিয়ে শাহরুখ এবং গৌরীর সঙ্গে দেখা করেছেন। গতকালও আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়েছে। এই পরিস্থিতিতে শাহরুখের ছেলের সঙ্গে দেখা করতে যাওয়া তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

কেউ কল্পনাই করতে পারেননি আরিয়ানের জামিনের জন্য এতখানি বেগ পেতে হবে শাহরুখের পরিবারকে। অনেকেই ভেবেছিলেন, হাই প্রোফাইল মামলা। অল্পেই ছাড়া পেয়ে যাবেন শাহরুখ পুত্র। কিন্তু তা আর হচ্ছে না। দিনদিন জটিল হচ্ছে মামলা। বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। বুধবার স্পেশ্যাল মুম্বই আদালতে আরিয়ান মামলার শুনানি হয়। তার আগেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে আরিয়ানের একটি হোয়াটস্অ্যাপ চ্যাট আদালতে পেশ করা হয়। যেখানে মুম্বইয়ের ক্রুজ পার্টিতে যোগ দেওয়ার আগে তিনি মাদক নিয়ে আলোচনা করছিলেন, তার প্রমাণ রয়েছে। সূত্রের খবর, বলিউডের এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সে দিন হোয়াটস্অ্যাপে আরিয়ান মাদক নিয়ে আলোচনা করেছিলেন, তার প্রমাণ রয়েছে। শুধু তাই নয়, আরিয়ান বিদেশে এমন কয়েকজনের সঙ্গে নাকি যোগাযোগ রাখতেন যাঁরা আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গে যুক্ত। তাঁদের সঙ্গেও হোয়াটস্অ্যাপে কথোপকথন প্রমাণ হিসেবে আদালতে পেশ করেছে এনসিবি। ফলে আরিয়ানের জামিন পাওয়া আরও কঠিন হয়ে গেল বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর তদন্তে মূল অভিযুক্ত আরিয়ান খান। তদন্তকারী আধিকারিকদের অভিযোগ, শাহরুখ পুত্র মাদকদ্রব্য গ্রহণ করেছিলেন এবং মাদকদ্রব্যের অবৈধ কারবারের জন্য বিদেশে এমন কিছু ব্যক্তির সঙ্গে তাঁর যোগাযোগ ছিল যারা আন্তর্জাতিক ড্রাগ নেটওয়ার্কের অংশ বলে সন্দেহ করা হচ্ছে। উল্লেখ্য, কর্ডেলিয়া প্রমোদ তরণীতে মাদক কাণ্ডে শাহরুখ তনয়ের গ্রেফতারির পর থেকে আলাদা মাত্রা পেয়েছে মামলাটি। বলিউড তারকা থেকে শুরু করে রাজনীতিকরা, অনেকই শাহরুখের পাশে দাঁড়াচ্ছেন। শাহরুখ পুত্র আরিয়ান এখন মন্নতের হাই প্রোফাইল জীবন ছেড়ে রাত কাটাচ্ছেন মুম্বইয়ের আর্থার রোড জেলে। সেখানে তাঁর পরিচয় আরিয়ান খান নয়। সেখানে তিনি বিচারাধীন বন্দী নম্বর এন৯৫৬।

আরও পড়ুন, Aryan Khan drug case: জামিন পেলে আরিয়ানকে গৃহবন্দি করে রাখার পরিকল্পনা করেছেন শাহরুখ!