Aryan Khan drug case: জামিন পেলে আরিয়ানকে গৃহবন্দি করে রাখার পরিকল্পনা করেছেন শাহরুখ!

Aryan Khan drug case: শাহরুখ-গৌরীর এক ঘনিষ্ঠ বন্ধু নাম প্রকাশ না করে সংবাদমাধ্যমকে কিছু তথ্য দিয়েছেন। বাড়ি ফিরলে আরিয়ানের সমস্ত পার্টি বন্ধ করে নেওয়ার সিদ্ধান্ত নাকি নিয়েছেন শাহরুখ-গৌরী।

Aryan Khan drug case: জামিন পেলে আরিয়ানকে গৃহবন্দি করে রাখার পরিকল্পনা করেছেন শাহরুখ!
তখন সুখের সময়।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2021 | 9:35 AM

বার বার মাদক মামলায় আরিয়ান খানের জামিনের আবেদন নাকচ করছে আদালত। ক্রমাগত টেনশন বেড়ে চলেছে শাহরুখ খান এবং গৌরী খানের পরিবারে। গত ৩ অক্টোবর থেকে মুম্বইয়ের আর্থার রোড জেলে রয়েছেন আরিয়ান। একবার জামিন পেলেই আরিয়ানের জন্য নির্দিষ্ট কিছু পরিকল্পনা করে রেখেছেন শাহরুখ-গৌরী। সূত্রের খবর, বাড়ি ফিরলে আরিয়ানকে গৃহবন্দি করে রাখার পরিকল্পনা করেছেন দম্পতি। অন্তত তিন মাস নাকি ছেলেকে বাড়ির বাইরে বেরতে দেবেন না তাঁরা।

শাহরুখ-গৌরীর এক ঘনিষ্ঠ বন্ধু নাম প্রকাশ না করে সংবাদমাধ্যমকে কিছু তথ্য দিয়েছেন। বাড়ি ফিরলে আরিয়ানের সমস্ত পার্টি বন্ধ করে নেওয়ার সিদ্ধান্ত নাকি নিয়েছেন শাহরুখ-গৌরী। অন্তত কয়েকটা দিন বন্ধুদের সঙ্গে দেখা করার অনুমতিও তাঁরা ছেলেকে দিতে চান না বলে খবর। কড়া নজরে রাখতে চান ছেলেকে। কেউ যাতে প্রত্যক্ষ এবং পরোক্ষ ভাবে আরিয়ানের জীবনে প্রভাব না ফেলতে পারে, তার দায়িত্ব এ বার বাবা, মা হিসেবে কড়া ভাবে পালন করতে চান শাহরুখ-গৌরী।

গত ২০ অক্টোবর বুধবার জামিন পাওয়ার কথা ছিল শাহরুখ পুত্র আরিয়ান খানের। কিন্তু জামিন খারিজ করে দেয় মুম্বই আদালত। এ বার জামিনের আবেদন করা হয়েছে মুম্বইয়ের হাই কোর্টে। আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে এবং সিনিয়র কাউনসেল অমিত দেশাই জামিনের জন্য আবেদন জানিয়েছেন মুম্বই হাই কোর্টের জাস্টিস নিতিন সাম্ব্রের কাছে। আজ বৃহস্পতিবার ফের আরিয়ান মামলার শুনানি।

কেউ কল্পনাই করতে পারেননি আরিয়ানের জামিনের জন্য এতখানি বেগ পেতে হবে শাহরুখের পরিবারকে। অনেকেই ভেবেছিলেন, হাই প্রোফাইল মামলা। অল্পেই ছাড়া পেয়ে যাবেন শাহরুখ পুত্র। কিন্তু তা আর হচ্ছে না। দিনদিন জটিল হচ্ছে মামলা। বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। বুধবার স্পেশ্যাল মুম্বই আদালতে আরিয়ান মামলার শুনানি হয়। তার আগেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে আরিয়ানের একটি হোয়াটস্অ্যাপ চ্যাট আদালতে পেশ করা হয়। যেখানে মুম্বইয়ের ক্রুজ পার্টিতে যোগ দেওয়ার আগে তিনি মাদক নিয়ে আলোচনা করছিলেন, তার প্রমাণ রয়েছে। সূত্রের খবর, বলিউডের এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সে দিন হোয়াটস্অ্যাপে আরিয়ান মাদক নিয়ে আলোচনা করেছিলেন, তার প্রমাণ রয়েছে। শুধু তাই নয়, আরিয়ান বিদেশে এমন কয়েকজনের সঙ্গে নাকি যোগাযোগ রাখতেন যাঁরা আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গে যুক্ত। তাঁদের সঙ্গেও হোয়াটস্অ্যাপে কথোপকথন প্রমাণ হিসেবে আদালতে পেশ করেছে এনসিবি। ফলে আরিয়ানের জামিন পাওয়া আরও কঠিন হয়ে গেল বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর তদন্তে মূল অভিযুক্ত আরিয়ান খান। তদন্তকারী আধিকারিকদের অভিযোগ, শাহরুখ পুত্র মাদকদ্রব্য গ্রহণ করেছিলেন এবং মাদকদ্রব্যের অবৈধ কারবারের জন্য বিদেশে এমন কিছু ব্যক্তির সঙ্গে তাঁর যোগাযোগ ছিল যারা আন্তর্জাতিক ড্রাগ নেটওয়ার্কের অংশ বলে সন্দেহ করা হচ্ছে। উল্লেখ্য, কর্ডেলিয়া প্রমোদ তরণীতে মাদক কাণ্ডে শাহরুখ তনয়ের গ্রেফতারির পর থেকে আলাদা মাত্রা পেয়েছে মামলাটি। বলিউড তারকা থেকে শুরু করে রাজনীতিকরা, অনেকই শাহরুখের পাশে দাঁড়াচ্ছেন। শাহরুখ পুত্র আরিয়ান এখন মন্নতের হাই প্রোফাইল জীবন ছেড়ে রাত কাটাচ্ছেন মুম্বইয়ের আর্থার রোড জেলে। সেখানে তাঁর পরিচয় আরিয়ান খান নয়। সেখানে তিনি বিচারাধীন বন্দী নম্বর এন৯৫৬।

আরও পড়ুন, Breathe’s new season: অভিষেকের নতুন জার্নি, শুভেচ্ছা জানালেন অমিতাভ