Breathe’s new season: অভিষেকের নতুন জার্নি, শুভেচ্ছা জানালেন অমিতাভ

Breathe's new season: সাইকোলজিক্যাল থ্রিলার ‘ব্রেথ’-এ অভিষেক ছাড়াও অমিত সাধ, নিত্যা মেনন, সায়ামি খের মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। এর সিক্যুয়েলে পুরনো কাস্টের পাশাপাশি নবীন কস্তুরিয়া টিমের সঙ্গে যোগ দেবেন বলে খবর।

Breathe's new season: অভিষেকের নতুন জার্নি, শুভেচ্ছা জানালেন অমিতাভ
অভিষেক এবং অমিতাভ।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2021 | 9:13 AM

ডিজিটালই নাকি ভবিষ্যৎ! বিভিন্ন পেশার মানুষ এমনটাই মনে করেন। বলিউডের প্রথম সারির তারকাদের ওয়েব প্ল্যাটফর্মে কাজের আগ্রহ যেন সেই ধারণাকেই আরও মজবুত করে। ঠিক যেমন অভিষেক বচ্চন। ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে অভিষেকের ওয়েব সিরিজ ‘ব্রেথ’ তুমুল সাফল্য পেয়েছিল। এ বার তারই পরবর্তী সিজনের জন্য তৈরি হচ্ছেন অভিনেতা।

সাইকোলজিক্যাল থ্রিলার ‘ব্রেথ’-এ অভিষেক ছাড়াও অমিত সাধ, নিত্যা মেনন, সায়ামি খের মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। এর সিক্যুয়েলে পুরনো কাস্টের পাশাপাশি নবীন কস্তুরিয়া টিমের সঙ্গে যোগ দেবেন বলে খবর। আমাজন-এর তরফে নতুন সিজনের ঘোষণা হওয়ার পর অভিষেকের এই নতুন কাজে ভার্চুয়ালি শুভেচ্ছা জানিয়েছেন অমিতাভ বচ্চন।

প্রাইম ভিডিয়ো ইন্ডিয়ার হেড অব অরিজিনালস্ অপর্ণা পুরোহিত বলেন, “ব্রেথ: ইনটু দ্য শ্যাডোস-এর যে জনপ্রিয়তা, গ্রহণযোগ্যতা তৈরি হয়েছিল, তাতে এর পরের সিজন তৈরি হওয়া স্বাভাবিক। নতুন প্লট, নতুন চরিত্ররা আসবে। আগের সিজনের তুলনায় উত্তেজনার উপাদান অনেক বেশি থাকবে।”

দিন কয়েক আগে অসুস্থ অবস্থায় মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি ছিলেন অভিষেক। অভিনেতা কিছুদিন আগে হাতে চোট পান। সোশ্যাল মিডিয়ায় তাঁর আঙুলে ব্যান্ডেজ বাঁধা ছবিও ঘুরতে দেখা যায়। ডান হাতে স্লিং বাঁধাও দেখা যায়। পরে নিজের ছবি শেয়ার করে অভিষেক লেখেন, ‘চেন্নাইতে আমার নতুন ছবির শুটিংয়ে একটা দুর্ঘটনা ঘটে। ডান হাতে চিড় ধরে। জরুরি ভিত্তিতে অস্ত্রোপচার দরকার ছিল। সে কারণেই দ্রুত মুম্বই ফিরতে হয়। অস্ত্রোপচার হয়েছে। এখন সব ঠিক আছে। সকলে বলে দ্য শো মাস্ট গো অন! আর আমার বাবা বলেন, পুরুষ মানুষের ব্যথা হয় না। তবে ব্যথা হয়েছে অল্প। আপনাদের সকলের শুভকামনার জন্য ধন্যবাদ।’

২০০৭-এর এপ্রিল। বচ্চন পরিবারের জুহুর বাংলোতে বিয়ে করেছিলেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই বচ্চন। সোশ্যাল পোস্ট হোক বা পাবলিক অ্যাপিয়ারেন্স, সুখী দাম্পত্যের ছবি সব জায়গায় ধরে রেখেছেন দম্পতি। যে কোনও সম্পর্ক, বিশেষত দাম্পত্য সম্পর্ক ভাল রাখার উপায় কী, অন্তত ঐশ্বর্যা নিজে কী মেনে চলেন? এক সাক্ষাৎকারে এ নিয়েই নিজের মত জানিয়েছিলেন নায়িকা। ঐশ্বর্যা বলেন, “অনেক অ্যাডজাস্টমেন্ট থাকে। গিভ অ্যান্ড টেক থাকে। মতের মিল এবং অমিল থাকে। কিন্তু এ সবের মধ্যেও কমিউনিকেশ থাকতে হবে। কথা চালিয়ে যেতে হবে। সেটাই আমি সব সময় বিশ্বাস করেছি। অভিষেকও সেটা সম্মান করে। যে কোনও সম্পর্কেই কথা বলা খুব জরুরি। সব সম্পর্ক তো বন্ধুত্ব দিয়ে শুরু হয় না।”

আরও পড়ুন, Eshika Dey: ছবির প্রয়োজনে রানু মন্ডলের সঙ্গে সাক্ষাৎ, তাঁকে ‘মা’ বলে সম্বোধন করলেন ঈশিকা