Throwback Sunday: নিতু কাপুর কেঁদে ফেলেছিলেন, রণবীর এমন কাজ করেছিলেন

Ranbir-Neetu: সাক্ষাৎকারে আরও একটি প্রসঙ্গ উঠে আসে রণবীরের জীবনের। সূত্রটা তুলে ধরেছিলেন বরুণ ধাওয়ান।

Throwback Sunday: নিতু কাপুর কেঁদে ফেলেছিলেন, রণবীর এমন কাজ করেছিলেন
বাবা-মায়ের সঙ্গে রণবীর
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jun 26, 2022 | 4:47 PM

রণবীর কাপুর(Ranbir Kapoor) মামা’স বয়। বাবা ঋষি কাপুরের থেকে মা নিতু কাপুরের(Neetu Kapoor) সঙ্গে তাঁর বেশি বন্ডিং বেশি। ঋষি প্রয়াত হওয়ার পর নিতু আবার পুরোদমে কাজে মন দিয়েছেন। তাঁর ছবি ‘যুগ যুগ জিও’ মুক্তি পেয়েছে। অন্যদিকে রণবীরের পর পর দুটো ছবি আসতে চলেছে বড় পর্দায়। ২০১৮ সালের পর আবার দেখা যাবে কাপুর বাড়ির ছেলেকে বড় পর্দায়। স্বভাবতই খুব উত্তেজিত হয়ে আছেন রণবীর। ছবির প্রচারে কোনও খামতি রাখতে চাইছেন না। যেমন চাননি তাঁর মা নিতু। তিনিও তাঁর ছবির প্রতিটি প্রচারে উপস্থিত ছিলেন। বিভিন্ন সাক্ষাৎকারে তিনি তাঁর এবং ঋষির জীবনের নানা ঘটনাও প্রসঙ্গক্রমে তুলে ধরেছেন। ফলে বেরিয়ে এসেছে নানা অজানা তথ্যও। যা জানতে পেরে অবাক হয়েছেন অনুরাগীকুল।

রণবীরও এবার নিজের ছবির প্রচার শুরু করেছেন। সেখানে সাক্ষাৎকারে তিনিও অনেক পুরনো বিষয় নিয়ে প্রথমবার মুখ খুলেছেন। এমনই একটি অজানা বিষয় তিনি ভাগ করেছেন সম্প্রতি। যেখানে তিনি জানিয়েছেন তাঁর প্রথম পারিশ্রমিক সম্পর্কে। তা ছিল ২৫০ টাকা। পেয়েছিলেন চেকে। তিনি সেটি তাঁর মা নিতু কাপুরের পায়ের কাছে ‘একজন ভাল ছেলের মতো’ রেখেছিলেন, যা দেখে কেঁদে ফেলেছিলেন নিতু। কোন কাজ করে তিনি এই টাকা উপার্জন করেন তাও ভাগ করেছেন। বাবা ঋষি কাপুরের ‘প্রেম গ্রন্থ’ ছবি, যা পরিচালনা করেছিলেন রণবীরের কাকা রাজীব কাপুর, তাঁকে সহায়তা করার জন্য রণবীর ২৫০ টাকা পেয়েছিলেন। ছবিতে ঋষির বিপরীতে ছিলেন মাধুরী দীক্ষিত। টমাস হার্ডির উপন্যাস ‘টেস অফ দ্য আরবারভিলস’-এর কাহানি নির্ভর ছবি ছিল সেটি।

প্রথম কাজ রণবীর কাপুরের

সাক্ষাৎকারে আরও একটি প্রসঙ্গ উঠে আসে রণবীরের জীবনের। সূত্রটা তুলে ধরেছিলেন বরুণ ধাওয়ান। সম্প্রতি বরুণ রণবীরের গোপন ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট সম্পর্কে মুখ খুলেছেন। (রণবীরের কোনও অ্যাকাউন্ট ইনস্টাগ্রামে নেই, বা থাকলেও তা গোপনে রাখা রয়েছে বলেই সকলের ধারণা)। সেই প্রসঙ্গ টেনেই বরুণ বলেন, “ওই গোপন অ্যাকাউন্ট আলিয়ার,” তিনি বলেছিলেন। বরুণ যখন এই কথা বলেন নীতুও উপস্থিত ছিলেন সেখানে। বরুণের কথা শুনে হেসেছিলেন তিনি। চলতি বছরের ১৪ এপ্রিল এক ব্যক্তিগত অনুষ্ঠানে আলিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন রণবীর। তাঁদের বিয়েতে শুধুমাত্র ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারকে আমন্ত্রণ জানানো হয়। রণবীরের মুম্বইয়ের বাড়িতে হয়েছিল বিয়ে।

সেই প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে রণবীর বলেছেন, “বিষয়টি হল যে আমি পোস্ট করি না এবং আমার কোনও ফলোয়ারও নেই। তাহলে কী হয়েছে?…আমার কিছুই নেই। তাই কোনও সমস্যাও নেই। তবে কখনও না বলবে না। আমি আমার অ্যাকাউন্ট পাবলিক করতেই পারতাম।  কিন্তু না করে এখন পর্যন্ত আমি ঠিক আছি। আমি সোশ্যাল মিডিয়া ছাড়াই শালীনভাবে কাজ করছি। কিন্তু যেমনটা আমি বলেছি কখনোই না বলব না কিছুতেই।”

রণবীরকে আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান-শিবা’ যেখানে তাঁকে আলিয়া, অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়ের সঙ্গে দেখা যাবে। ছবিটি ৯ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে৷ রশ্মিকা মনদারা সঙ্গে করছেন ‘অ্যানিমেল’।

এগুলোর আগে ২২ জুলাই তাঁর ছবি ‘শামশেরা’ মুক্তি পাচ্ছে। যা প্রাক-স্বাধীনতার যুগের উপর ভিত্তি করে তৈরি হয়েছে। যেখানে তিনি একটি দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। করণ মালহোত্রা পরিচালিত এই ছবিতে সঞ্জয় দত্ত এবং বাণী কাপুরও অভিনয় করেছেন। এটি হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পেতে চলেছে।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla