Shehnaaz Gill: ‘হসলা রাখ’-এর শুটিংয়ের ফাঁকে শেহনাজ সম্পর্কে কী বললেন তাঁর সহ-কর্মীরা?

সোশ্যাল মিডিয়ায় শেহনাজের প্রশংসা করেছেন অভিনেতা।

Shehnaaz Gill: 'হসলা রাখ'-এর শুটিংয়ের ফাঁকে শেহনাজ সম্পর্কে কী বললেন তাঁর সহ-কর্মীরা?
শেহনাজ ও দিলজিৎ।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 15, 2021 | 4:16 PM

দিলজিৎ দোসাঞ্জ ও সোনম বাজওয়ার সঙ্গে ‘হসলা রাখ’ ছবির প্রচার গানের শুটিংয়ে শেহনাজ গিল। প্রেমিক সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর একমাস পর কাজে ফিরেছেন শেহনাজ। এখনও শোক কাটিয়ে উঠতে পারেননি অভিনেত্রী। তার ব্যাপারে কী বললেন সহ-কর্মী দিলজিৎ?

সোশ্যাল মিডিয়ায় শেহনাজের প্রশংসা করেছেন অভিনেতা। কেবল শেহনাজ নন, ছবির সঙ্গে যুক্ত প্রত্যেকের জন্য নোট রেখেছেন দিলজিৎ। সেই নোট থেকেই শেহনাজের মানসিক স্থিতির কিছুটা হলেও আঁচ মেলে।

ক্যামেরার পিছনের কিছু মুহূর্ত শেয়ার করেছেন দিলজিৎ। শেহনাজের সঙ্গে শেয়ার করেছেন ফোটো। ক্যাপশনে শেহনাজকে মন শক্ত মানুষ বলেছেন তিনি। লিখেছেন, “অনেক ধন্যবাদ শেহনাজ। তুমি একজন মন শক্ত মানুষ। সারাজীবন এরকমই থেকো।”

ছবির প্রোমোশন চলছে অনেকদিন থেকেই। কিন্তু শুরুর দিকে প্রোমোশনে দেখা যায়নি শেহনাজকে। সেই সময়ই সিদ্ধার্থের মৃত্যু হয়। কাজে ফিরে সেটে হঠাৎ-হঠাৎ কেঁদে ফেলেন শেহনাজ। এই সময় তিনি পাশে পান দিলজিৎ, সোনমের মতো সহ-কর্মীদের। সিদ্ধার্থের মাকেও পান পাশে। তাঁকে ফোন করে কথা বলেন অভিনেত্রী।

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর থেকে সোশ্যাল মিডিয়ায় আর একটিও পোস্ট করেননি শেহনাজ। জনসমক্ষেও দেখা যায়নি তাঁকে। শেষ দেখা গিয়েছিল সিদ্ধার্থের শেষ যাত্রায়। ফ্যাকাশে চোখ, আর জমাট বাঁধা কান্নায় কোনওমতে দাদা শেহবাজের হাত ধরে পৌঁছে গিয়েছিলেন সিদ্ধার্থের নিথর দেহের কাছে।

‘বিগ বস ১৩’ সিজনে বিজয়ী হয়েছিলেন সিদ্ধার্থ। ওই শোয়ে সিদ্ধার্থ ও শেহনাজের কেমিস্ট্রি ভালবেসেছিলেন দর্শক। যদিও তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে এ কথা স্বীকার করেননি তাঁরা। তবুও তাঁদের একসঙ্গে সময় কাটানো, নানা মুহূর্তকে ভালবেসে অনুরাগীরা তাঁদের ভালবাসার নাম দিয়েছিলেন ‘সিডনাজ’। সিদ্ধার্থের মৃত্যুর পর বেশ কিছু সংবাদমাধ্যমের তরফে জানানো হয়, সিডনাজের নাকি বাগদানও হয়েছিল। এ বছরেরই প্ল্যান ছিল বিয়ের। যদিও তা আর পূর্ণ হল না। শেহনাজ দ্রুত স্বাভাবিক হন, এখন এটাই প্রার্থনা ভক্তদের।

আরও পড়ুন: Priyanka Chopra Jonas: মাঝরাতে স্পেনের রাস্তায় প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, হাতে কাচের বোতল