Priyanka Chopra Jonas: মাঝরাতে স্পেনের রাস্তায় প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, হাতে কাচের বোতল

স্প্রে পেইন্ট করা দেওয়ালের সামনে, ফুটপাথের একটি ইলেকট্রিক পোলের গা ঘেঁষে আনমনে দাঁড়িয়ে বিশ্ব সুন্দরী। এমন দৃশ্য বিরল!

Priyanka Chopra Jonas: মাঝরাতে স্পেনের রাস্তায় প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, হাতে কাচের বোতল
মাঝরাতে স্পেনের রাস্তায় প্রিয়াঙ্কা চোপড়া
Follow Us:
| Edited By: | Updated on: Oct 15, 2021 | 7:26 AM

মাঝরাত। দেশটার নাম স্পেন। যিনি ছবি পোস্ট করেছেন, তিনি আন্তর্জাতিক স্টার। বিয়ে করেছেন আমেরিকান সঙ্গীত শিল্পীকে। শ্বশুরবাড়ি মার্কিন মুলুকে। সেটাই এখন পাকাপাকি ঠিকানা। লন্ডনে বাড়ি আছে। সেখানে মাঝেমধ্যে থাকেন কাজের সূত্রে। প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। এই মুহূর্তে চোষে বেড়াচ্ছেন ‘এস্প্যানিওল’। অর্থাৎ, স্পেন।

তবে আড়ম্বেরের সঙ্গে নয়। রীতিমতো পায়ে হেঁটে দেখছেন চারপাশ। রাতের বেলাতেও তিনি হোটেলে নেই। ঘুরে বেড়াচ্ছেন আপনমনে। তাঁর সাম্প্রতিক ছবি দেখলে মনে হবে অত্যন্ত বিপর্যস্ত হয়ে পড়েছেন প্রিয়াঙ্কা। তাঁর চোখে-মুখে ক্লান্তির ছাপ স্পষ্ট। পরেছেন হট-প্যান্ট ও ফুল-হাতা টি-শার্ট। দুটোই আকাশি রঙের। হাতে ধরেছেন একটি কাচের বোতল। স্প্রে পেইন্ট করা দেওয়ালের সামনে, ফুটপাথের একটি ইলেকট্রিক পোলের গা ঘেঁষে আনমনে দাঁড়িয়ে বিশ্ব সুন্দরী। এমন দৃশ্য বিরল!

View this post on Instagram

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra)

দেখে মনে হবে ভাবের রাজ্যে বিচরণ করছেন প্রিয়াঙ্কা। ক্যাপশনেও ভাব উজাড় করে দিয়েছেন। ছবি পোস্ট করে লিখেছেন, “সামনের দিকে না এগোলে পড়ে যাবে…” এত গুরুগম্ভীর কথা পড়লে যে কেউ ভাবতে শুরু করে দেবেন। ছবি পোস্ট হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে ১ কোটি ৭ লাখেরও বেশি মানুষ তাতে লাইক ছুঁড়ে দিয়েছেন।

সম্প্রতি বেশ কিছু প্রজেক্টে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। ‘ম্যাট্রিক্স ৪’-এর কাজ শুরু করবেন। ঝুলিতে রয়েছে ‘টেক্সট ফর ইউ’-এর কাজও। আলিয়া ভাট, ক্যাটরিনা কইফের সঙ্গে কাজ করবেন ‘জি লে জ়ারা’ ছবিতে। স্বামী নিকের সঙ্গে ফ্যামিলি কমেডি ‘চিকেন অ্যান্ড বিসকিটস’-এর টিমে যুক্ত হয়েছেন। কিছুদিন আগে পরিবারের কয়েকজন সদস্যের সঙ্গে প্রশান্ত মহাসাগরের বুকে অফ ডে কাটিয়েছেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন: Shahrukh Khan: ‘কাল হো না হো’ ছবিতে মরতে চাননি শাহরুখ, তুলনা করেছিলেন ‘দেবদাস’-এর সঙ্গে

আরও পড়ুন: Amitabh Bachchan: “এই ভালবাসা হয়তো আমি ফিরিয়ে দিতে পারব না”, কার উদ্দেশে প্রকাশ্যে এই কথা অমিতাভের?

আরও পড়ুন: Ayushmann Khurrana: আনন্দ এল রাই ও ভূষণ কুমারের সঙ্গে তাঁর পরবর্তী ছবির ঘোষণা করলেন আয়ুষ্মান খুরানা