Amitabh Bachchan: “এই ভালবাসা হয়তো আমি ফিরিয়ে দিতে পারব না”, কার উদ্দেশে প্রকাশ্যে এই কথা অমিতাভের?

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন অমিতাভ। সঙ্গে পোস্ট করেছেন একটি ছবিও। সাদা পাঞ্জাবী, গলায় ফুলের মালা।

Amitabh Bachchan: এই ভালবাসা হয়তো আমি ফিরিয়ে দিতে পারব না, কার উদ্দেশে প্রকাশ্যে এই কথা অমিতাভের?
অমিতাভ বচ্চন
Follow Us:
| Edited By: | Updated on: Oct 12, 2021 | 4:44 PM

১১ অক্টোবর, বচ্চন পরিবার ও বিগ বি-র ভক্তদের জন্য একটা বড় দিন বলা যেতে পারে। এদিন অমিতাভের জন্মদিন। ৭৯ বছরে পা দিলেন বলিউডের ‘শেহনশাহ’। প্রতিবারের মতো এবারও তাঁর নানা ব্যস্ততার মধ্যেই কেটেছে। শুভেচ্ছাবার্তা ভেসে এসেছে পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে। ফের একবার আবেগতাড়িত হয়ে পড়েছেন অমিতাভ।

View this post on Instagram

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন অমিতাভ। সঙ্গে পোস্ট করেছেন একটি ছবিও। সাদা পাঞ্জাবী, গলায় ফুলের মালা। মন্দিরে গিয়েছিলেন। ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ক্যাপশনে লিখেছেন, “আপনাদের ভালবাসা পেয়ে আমি কৃতজ্ঞ। এই ঋণ আমি শোধ করতে পারব না। এই ভালবাসাও হয়তো আমি ফিরিয়ে দিতে পারব না এই জীবনে। আপনাদের ভালবাসা, শুভেচ্ছা অনেক পেয়েছি। আপনাদের সকলকে সারাও দিতে পারিনি আমি। কিন্তু আপনাদের প্রত্যেকের ভালবাসাকে মাথায় করে রাখি। তাই ইনস্টাগ্রামে এসে একসঙ্গে আপনাদের সকলকে শুভেচ্ছা জানালাম।”

জন্মদিনে নিজের বয়স নিয়ে একটি পোস্ট শেয়ার করেছিলেন অমিতাভ বচ্চন। কিন্তু তাতে নাকি নিজের বয়স বাড়িয়ে বলেছেন অমিতাভ। এমনটাই মনে করেছেন মেয়ে শ্বেতা নন্দা। এখানেই শেষ নয়, সর্ব সমক্ষে বাবার ‘ভুল’ ধরিয়েও দিলেন তিনি। যদিও বচ্চন-ভক্তদের দাবি, বচ্চন নন বরং ভুল করেছেন শ্বেতাই।

ছবি পোস্ট করে অমিতাভ লেখেন, “৮০-তে পা দিচ্ছি। ” এর পরেই শ্বেতা পালটা লেখেন, ‘৭৯’। অর্থাৎ বাবাকে তিনি বোঝাতে চান, এক বছর বাড়িয়েই বলেছেন তিনি। এবার প্রশ্ন কে ভুল?

হিসেব করলে দেখা যাবে। ৭৯ বছর পূর্ণ করলেন অমিতাভ বচ্চন। ৮০তে পা দিলেন। পোস্টে সেটাই তিনি লিখেছেন। তাই ব্যাকরণগতভাবে অমিতাভই ঠিক। অন্যদিকে শ্বেতার আবার ‘পা দেওয়া’ কনসেপ্ট পছন্দ হয়নি। বাবার বয়স বাড়ুক, কোনও মেয়েই চায় না!

আরও পড়ুন: Durga Puja 2021: সপ্তমীর দিন কেমনভাবে সাজলেন নতুন মা নুসরত?

আরও পড়ুন: Nawazuddin Siddiqui: ‘বর্ণবিদ্ধেষ বলিউডের বড় সমস্যা, আমি এর শিকার’, বিস্ফোরক নওয়াজ

আরও পড়ুন: Sreelekha Mitra: চোখে জল, মনখারাপের মুখ, সপ্তমীর সাজে ছবি শেয়ার শ্রীলেখার