Durga Puja 2021: সপ্তমীর দিন কেমনভাবে সাজলেন নতুন মা নুসরত?

Durga Puja 2021: সপ্তমীতে নজর কাড়ছে নুসরতের শাড়ির প্যাটার্ন ও নেকপিস।

Durga Puja 2021: সপ্তমীর দিন কেমনভাবে সাজলেন নতুন মা নুসরত?
নুসরত জাহান

আজ সপ্তমী। দুর্গা পুজো মানেই সাজসজ্জা, সুন্দর করে সেজে মায়ের দর্শন করা। এবার প্রথমবার মা হয়েছেন নুসরত জাহান। অগস্ট মাসের ২৬ তারিখ পুত্র ঈশানের জন্ম দিয়েছেন বসিরহাটের তারকা সাংসদ। প্রতিবারের মতো এবারও ‘সকলের উৎসব’ দুর্গা পুজোতে অংশ নিয়েছেন তিনি। উৎসবের শুরুতেই পোস্ট করেছেন তাঁর স্পেশ্যাল সাজের ছবি।

সপ্তমীতে কেমনভাবে সাজলেন নুসরত? সাজে অতিরিক্ত কিছু নেই। কিন্তু নজর কাড়ছে তাঁর শাড়ির প্যাটার্ন ও নেকপিস। আকাশি রঙের সোনালি পাড়ের চুমকি বসানো শাড়ি আর গলায় মানানসই চোকারে সেজেছেন নতুন মা। চুলের মাঝখানে সিঁথি করে বেঁধেছেন খোঁপা। কানে দুল পরেননি। পরেছেন সোনালি রঙের ব্লাউজ়ও।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

 

বিভিন্ন অ্যাঙ্গলে তোলা ৪টি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখিছেন, “শুভ সপ্তমী”। নুসরতের ছবি পোস্ট হতেই নেটিজ়েনরা আনন্দে আটখানা। ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তারকা সাংসদকে।

গত ২৬ অগস্ট, মাদার টেরেসার জন্মদিনের দিনই, পার্ক-স্ট্রিটের একটি হাসপাতালে সন্তানের জন্ম দেন নুসরত। সন্তানের নাম রাখেন ‘ঈশান’। যার ইংরেজি বানান ‘Yishaan’। নুসরতের ডেলিভারি পর্বে সারাক্ষণ অভিনেতা যশ তাঁর সঙ্গে হাসপাতালে ছিলেন। তাঁকে তিনিই গাড়ি চালিয়ে নিয়ে গিয়েছিলেন হাসপাতালে। সন্তান জন্মানোর পর যশ জানিয়েছিলেন, নুসরত ও সদ্যোজাত ভাল আছে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

হাসপাতালে ছিলেন নুসরতের পরিবারের সদস্যরাও। ঈশানের জন্মের শংসাপত্র দিন কয়েক আগেই প্রকাশ্যে আসে। সেখানেও বাবার নামের জায়গায় লেখা ছিল যশ দাশগুপ্তর নাম। নুসরত মা হওয়ার পর তাঁকে অভিনন্দন জানাতে পিছপা হননি ‘সহবাস সঙ্গী’ নিখিল জৈন। নুসরতের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। মা এবং সন্তানকে তিনি দেখতে যাবেন না বলেছেন ঠিকই, কিন্তু নুসরতের সন্তানের মঙ্গল কামনা করেছেন নিখিল।

এর আগে নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জৈন জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন। অন্য দিকে, নুসরত এক বিবৃতিতে জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তাঁর তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত তাঁদের বিয়ে হয়নি। তাঁরা লিভ-ইন সম্পর্কে ছিলেন।

আরও পড়ুন: Sreelekha Mitra: চোখে জল, মনখারাপের মুখ, সপ্তমীর সাজে ছবি শেয়ার শ্রীলেখার

আরও পড়ুন: Yash-Nusrat: প্রথম বার যশকে ‘স্বামী’ বলে স্বীকার নুসরতের! বললেন ভালবাসার কথাও

আরও পড়ন: Rakul Preet Singh: এই স্টারকিডের সঙ্গেই প্রেমের সম্পর্কে জড়ালেন রাকুল প্রীত সিং

Click on your DTH Provider to Add TV9 Bangla