Ayushmann Khurrana: আনন্দ এল রাই ও ভূষণ কুমারের সঙ্গে তাঁর পরবর্তী ছবির ঘোষণা করলেন আয়ুষ্মান খুরানা

টুইটার ও অন্যান্য সোশ্যাল প্ল্যাটফর্মে ছবি নিয়ে বিস্তারিতভাবে লিখেছেন আয়ুষ্মান। অন্য ধারার ছবিতে কাজ করবেন বলে ভীষণই এক্সাইটেড আয়ুষ্মান।

Ayushmann Khurrana: আনন্দ এল রাই ও ভূষণ কুমারের সঙ্গে তাঁর পরবর্তী ছবির ঘোষণা করলেন আয়ুষ্মান খুরানা
আয়ুষ্মার খুরানার 'অ্যাকশন হিরো'

‘অ্যাকশন হিরো’তে নয়া অবতারে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। আনন্দ এল রাই ও ভূষণ কুমারের যুগল বন্দিতে শনিবার নতুন ছবির ঘোষণা করলেন অভিনেতা। এর আগে ‘শুভ মঙ্গল সাবধান’ ফ্যাঞ্চাইজ়ির দুটি ছবিতে একসঙ্গে কাজ করেছেন আয়ুষ্মান ও আনন্দ। টি-সিরিজ়ের ভূষণ কুমার ছবির প্রযোজক। ছবি পরিচালনা করবেন অনিরুদ্ধ আইয়ার।

ছবির একটি টিজ়ার ভিডিয়ো প্রকাশ করেছেন আয়ুষ্মান। দেখা যাচ্ছে, আয়ুষ্মান বলছেন, তিনি অ্যাকশনের অভিনয় করছেন, কিন্তু বাস্তবে তিনি লড়াই করতে পারেন না।

টুইটার ও অন্যান্য সোশ্যাল প্ল্যাটফর্মে ছবি নিয়ে বিস্তারিতভাবে লিখেছেন আয়ুষ্মান। ক্যাপশনে লিখেছেন, “এই ব্যাপারটারই সমস্যার। আমি লড়াইয়ের অভিনয় ভাল পারি, কিন্তু লড়াই করতে পারি না। আরও একবার ছকভাঙা একটি গল্প আমরা বলব। ফের একবার আনন্দ এল রাই ও ভূষণ কুমারের সঙ্গে কাজ করতে চলেছি। অ্যাকশন হিরো খুবই স্পেশ্যাল একটি প্রজেক্ট! ছবিটি পরিচালনা করেছেন অনিরুদ্ধ আইয়ার।”

 

View this post on Instagram

 

A post shared by Ayushmann Khurrana (@ayushmannk)

আয়ুষ্মান অভিনয় করেছেন একাধিক ছবিতে। শুরু থেকে তাঁর লক্ষ্য ছিল এমন কিছু ছবিতে অভিনয় করবেন, যে ছবিতে ‘হিরো’ আসলে গল্প। যার বিষয়বস্তুর গুণ ছাপিয়ে যাবে সবকিছুকে। চিরাচরিত ছকের একটু বাইরে হাঁটতে চেয়েছিলেন বরাবর। প্রমাণ করতে চেয়েছিলেন মানুষ আসলে ভাল গল্প শুনতে চায়। আর কিছু চায় না। ‘অ্যাকশন হিরো’ও সেরকমই একটি ছবি। টিজ়ারই তার প্রমাণ।

হলও তাই। আয়ুষ্মানের ছক অনুযায়ী দর্শকের সামনে পরিবেশিত হল বিষয়বস্তু নির্ভর ছবি। ‘ভিকি ডোনার’, ‘আর্টিক্যাল ১৫’, ‘আন্ধাধুন’, ‘শুভ মঙ্গল সাবধান’, ‘শুভ মঙ্গল জ়াদা সাবধান’, ‘ড্রিম গার্ল’, ‘বাধাই হো’, ‘বালা’ – তালিকা অনেক লম্বা।
‘রোডিজ়’-এর প্রথম সিজ়নের প্রতিযোগী আয়ুষ্মান। সেসময়ই তাঁর মধ্যে অন্য কিছু আবিষ্কার করতে পেরেছিলেন বিচারক থেকে আমজনতা। তারপর ছবির জগতে যাত্রা শুরু। ভাল গানও করেন আয়ুষ্মান। বিভিন্ন ধরনের বাদ্যযন্ত্র বাজাতে পারেন। তাঁর ভিন্ন স্বাদের ছবি বলিউডে নতুন জঁরের জন্ম দিয়েছে – ‘আয়ুষ্মান টাইপ’ ছবি।

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla