Amitabh Bachchan: “উপরে ম্যাচিং সুট, নীচে সবুজ বুট”, হট সিটে বসে কার উদ্দেশে বললেন অমিতাভ?

এদিকে অভিনেতা রোহিত রায় বলেছেন, তিনি জামাগুলো ডাকাতি করে নিয়ে আসবেন।

Amitabh Bachchan: উপরে ম্যাচিং সুট, নীচে সবুজ বুট, হট সিটে বসে কার উদ্দেশে বললেন অমিতাভ?
অমিতাভ বচ্চন
Follow Us:
| Edited By: | Updated on: Oct 10, 2021 | 12:05 AM

‘কৌন বানেগা ক্রোড়পতি’ ১৩ সিজনের হট সিট। সেই হট সিটে ফের একবার অমিতাভ বচ্চন। কিছুদিন ধরেই জনপ্রিয় ও চর্চিত শো নিয়ে আলোচনা চলছে তুঙ্গে। প্রতি শুক্রবার শোতে এসে হাজির হয়েছেন তারকারা। শোয়ের সঞ্চালক অমিতাভ নিজেও নানা ধরনের মজার পোস্ট করে থাকেন শো নিয়ে। শনিবার তিনি একটি মজার ছবি পোস্ট করেছেন। আরও বেশি মজার ছবির ক্যাপশন।

ছবিতে দেখা যাচ্ছে, কেবিসির হট সিটে বসে আছেন অমিতাভ। তার পরনে সুট। পায়ে সবুজ রঙের জুতো সেটি স্নিকার্স। কিন্তু অমিতাভ ক্যাপশনে লিখেছেন বুট। এই ছবি পোস্ট করার মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় ছবিটি। হিন্দিতে ক্যাপশন লিখেছেন বিগ বি। যার বাংলা অর্থ, “উপরে ম্যাচিং সুট, নীচে সবুজ বুট”।

View this post on Instagram

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

নিজের উদ্দেশেই এই ক্যাপশন লিখেছেন অমিতাভ। তা দেশে ফ্যানদের সঙ্গে অন্যান্য তারকারাও রিয়্যাক্ট করেছেন। অভিনেতা ঋতেশ দেশমুখ লিখেছেন, “সুপার কুল”। অভিনেতা রোহিত রায় লিখেছেন, “অমিত জি, আপনি কুলেস্ট না বলুন! আমি জামাগুলো ডাকাতি করে নিয়ে আসব…”

অমিতাভ বচ্চনের স্টাইল স্টেটমেন্ট নতুন কিছু নয়। আরও একবার প্রমাণিত হল, এখনও তিনিই ইন্ডাস্ট্রির অন্যতম স্টাইলিশ হিরোর তকমা রেখেছেন নিজের কাছে।

কিছুদিন আগে সোনি টিভির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কৌন বনেগা ক্রোড়পতির একটি প্রোমো প্রকাশ পেয়েছে। সেই প্রোমোতেই দেখা যাচ্ছে নম্রতা শাহ নামের এক প্রতিযোগীর প্রথমে গলার হারের প্রশংসা করেন অমিতাভ বচ্চন। এখানেই শেষ নয়, পাল্টা প্রতিযোগীও জিজ্ঞাসা করেন অমিতাভকে, তিনি তাঁকে অমিত স্যার ইত্যাদি না বলে, শুধু অমিতজি বলে ডাকতে পারেন কিনা। খানিক লজ্জা পেয়েই তৎক্ষণাৎ বিগ-বি’কে বলতে শোনা যায়, “অমিতজি নয়, আপনি শুধু আমায় অমিত বলুন”।

আরও পড়ুন: Rakshanda Khan: বলিউডে ভাল কেরিয়ার তৈরি করতে শরীরের কোন অংশে সার্জারি করতে বলা হয়েছিল রাকশান্দা খানকে?

আরও পড়ুন: Durga Puja 2021: পুজোর সময় যে ছেলেটাকে ভাল লাগত, তার গলি দিয়ে ২০বার হেঁটে যেতাম একবার দেখব বলে: অপরাজিতা আঢ্য

আরও পড়ুন: Sreelekha Mitra: “আপনাদের রোগা ও ইয়ং শ্রীলেখা”, নতুন পোস্টে কীসের ইঙ্গিত দিলেন অভিনেত্রী?