Raj Kundra case: ফের শার্লিনের এফআইআর, রাজ এবং শিল্পার বিরুদ্ধে মানসিক এবং যৌন নির্যাতনের অভিযোগ

Raj Kundra case: এ প্রসঙ্গে সংবাদ সংস্থা এএনআইকে শার্লিন বলেন, “আমি রাজ কুন্দ্রার বিরুদ্ধে প্রতারণা, যৌন নির্যাতনের অভিযোগ করেছি। এফআইআর দায়ের করেছি।”

Raj Kundra case: ফের শার্লিনের এফআইআর, রাজ এবং শিল্পার বিরুদ্ধে মানসিক এবং যৌন নির্যাতনের অভিযোগ
শার্লিন চোপড়া (বাঁদিকে), রাজ কু্ন্দ্রা এবং শিল্পা শেট্টি (ডানদিকে)।

রাজ কুন্দ্রা মামলায় ফের শিরোনামে মডেল তথা অভিনেত্রী শার্লিন চোপড়া। গত ১৪ অক্টোবর মুম্বইয়ের জুহু থানায় রাজ এবং তাঁর স্ত্রী তথা বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন তিনি। দম্পতির বিরুদ্ধে মানসিক এবং যৌন নির্যাতনের অভিযোগ করেছেন তিনি।

এ প্রসঙ্গে সংবাদ সংস্থা এএনআইকে শার্লিন বলেন, “আমি রাজ কুন্দ্রার বিরুদ্ধে প্রতারণা, যৌন নির্যাতনের অভিযোগ করেছি। এফআইআর দায়ের করেছি।” রাজ এবং শিল্পাও আইনজীবী মারফৎ শার্লিনকে সতর্ক করেছেন। আইনজীবি মারফৎ যে বিবৃতি তাঁরা দিয়েছেন সেখানে লেখা রয়েছে, ‘শার্লিন যে অভিযোগ করছেন, আইনি পদ্ধতিতে তার মোকাবিলা করা উচিত। এই বিষয়ে প্রকাশ্যে শার্লিনের কথা বলার অর্থ তাঁদের মানহানি। আইন অনুযায়ী শার্লিন প্রকাশ্যে যা যা বলছেন, তা তাঁর বিরুদ্ধে যেতে পারে। এই কারণে দেওয়ানি এবং ফৌজদারি প্রক্রিয়ার জন্য দায়বদ্ধ থাকবেন শার্লিন।’

রাজ পর্নকাণ্ডে অভিযুক্ত হওয়ার পর থেকেই তাঁর বিরুদ্ধে সরব হয়েছিলেন মডেল শার্লিন চোপড়া। সম্প্রতি রাজের সঙ্গে একটি ছবিও শেয়ার করেন তিনি। নতুন করে চর্চাও শুরু হয়। শার্লিন দাবি করেন ছবিটি রাজের সঙ্গে তাঁর অ্যাপের প্রথম দিনের শুটে তোলা।

প্রসঙ্গত, এর আগে ২০২১-এর এপ্রিলে রাজের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেছিলেন শার্লিন। লিখিত অভিযোগে শার্লিন জানান, ২০১৯-এর শুরুর দিকে নিজের বিজনেস ম্যানেজারের মাধ্যমে আলোচনার প্রস্তাব দেন। ২৭ মার্চ, ২০১৯ রাজের সঙ্গে শার্লিন ব্যবসা সংক্রান্ত মিটিং করেন। এরপর টেক্সট মেসেজে তাঁদের মধ্যে বাদানুবাদ হয়। তার জেরে রাজ তাঁর বাড়ি চলে গিয়েছিলেন বলে অভিযোগ করেন শার্লিন। সে সময় শার্লিনের বাড়িতেই রাজ নাকি হঠাৎই তাঁকে চুম্বন করতে শুরু করেন। কিন্তু শার্লিন বাধা দেন বলে জানিয়েছেন।

শার্লিনের কথায়, “রাজের ওই আচরণ দেখে আমি ওঁর স্ত্রী শিল্পা শেট্টির সঙ্গে সম্পর্কের বিষয়ে জানতে চেয়েছিলাম। রাজ জানিয়েছিল ওদের সম্পর্ক কমপ্লিকেটেড। সে কারণেই বাড়িতে অধিকাংশ সময় নাকি স্ট্রেসে থাকত রাজ। আমি সমানে ওকে বলতে থাকি, এমন করো না। আমি ভয় পেয়েছিলাম। কোনওমতে দৌড়ে ওয়াশরুমে চলে যাই। রাজ বাড়ি থেকে না চলে যাওয়া পর্যন্ত ওয়াশরুমেই ছিলাম।” যদিও ছবিটি ফোটোশপ কিনা সে বিষয়ে এখনও পর্যন্ত নিজের বিবৃতি দেননি ওই মডেল-অভিনেত্রী।

আরও পড়ুন, Shovan Ganguly and Swastika Dutta: ‘অ্যাক্টিং করবি শোভন?’ প্রকাশ্যে অফার দিলেন স্বস্তিকা

Click on your DTH Provider to Add TV9 Bangla