Shovan Ganguly and Swastika Dutta: ‘অ্যাক্টিং করবি শোভন?’ প্রকাশ্যে অফার দিলেন স্বস্তিকা

Shovan Ganguly and Swastika Dutta: নিজের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে লোকেশনে স্বস্তিকা লিখেছেন, ‘সামহোয়্যার আন্ডার দ্য ব্লু স্কাই।’ কখনও তাঁদের ঘরের ছবি শেয়ার করেছেন। কখনও বা শোভনের সঙ্গে খুনসুটির ভিডিয়ো।

Shovan Ganguly and Swastika Dutta: 'অ্যাক্টিং করবি শোভন?' প্রকাশ্যে অফার দিলেন স্বস্তিকা
শোভন এবং স্বস্তিকা। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2021 | 8:30 AM

স্বস্তিকা দত্ত এবং শোভন গঙ্গোপাধ্যায়। অভিনেত্রী এবং গায়কের প্রেম এখন বহুল চর্চিত। ইন্ডাস্ট্রির বেশিরভাগ সদস্য এই সম্পর্কের কথা জানেন। প্রথমদিকে নিজেদের প্রেম নিয়ে খুব বেশি প্রকাশ্যে মুখ না খুললেও এখন আর বিষয়টা লুকিয়ে রাখতে চান না তাঁরা। পুজোর শেষদিনে একসঙ্গে বেড়াতেও গেলেন এই জুটি।

শোভন-স্বস্তিকা ঠিক কোথায় বেড়াতে গিয়েছেন, সে সম্পর্কে স্পষ্ট করে কিছু প্রকাশ্যে জানাননি। শেয়ার করা বিভিন্ন ছবি বা ভিডিয়ো দেখে পাহাড়ি এলাকা বলে মনে করছেন দর্শকের বড় অংশ। নিজের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে লোকেশনে স্বস্তিকা লিখেছেন, ‘সামহোয়্যার আন্ডার দ্য ব্লু স্কাই।’ একটি ছবির লোকেশন রয়েছে সোনাদা। কখনও তাঁদের ঘরের ছবি শেয়ার করেছেন। কখনও বা শোভনের সঙ্গে খুনসুটির ভিডিয়ো। সেখানে ‘অ্যাক্টিং করবি শোভন?’ বলে প্রকাশ্যে অফারও দিলেন স্বস্তিকা। একে অপরের প্রেমে যে মশগুল, তা এক কথায় স্পষ্ট।

সদ্য মুক্তি পেয়েছে অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত ‘লকডাউন’। সে ছবির মিউজিকের দায়িত্বে ছিলেন শোভন। তাঁর কথায় সুরে ‘লকডাউন’ ছবির জন্য গান গেয়েছেন ইমন চক্রবর্তী। এক সময় ইমন এবং শোভন প্রেমের সম্পর্কে ছিলেন। সে সম্পর্ক এখন অতীত। কিন্তু পেশাদারিত্ব বজায় রেখে দুই শিল্পীর ব্যক্তিগত জীবনকে পিছনে রেখে একসঙ্গে কাজ করার ক্ষেত্রে কোনও সমস্যা হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta? (@swastika023)

দিন কয়েক আগেও প্রথম ওয়েব সিরিজ ‘আনন্দ আশ্রম’ নিয়ে ব্যস্ত ছিলেন স্বস্তিকা। এ প্রসঙ্গে TV9 বাংলাকে আগেই স্বস্তিকা বলেন, “এই গল্পটা থ্রিলার লেস, হন্টেড মোর। সাসপেন্স মিস্ট্রি বলতে পারেন। পরিচালক অরিজিৎ চক্রবর্তী। রুদ্রনীলদা, প্রান্তিক রয়েছে। আমার কাছে যখন চিত্রনাট্য আসে, তখন ৬৫ শতাংশ শুটিং হয়ে গিয়েছিল সৌমিত্র চট্টোপাধ্যায়কে নিয়ে। ওঁর প্রয়াণের পর বেশ কিছুদিন কাজ বন্ধ ছিল। কিন্তু স্টোরি চেঞ্জ হয়নি। যে ভাবে লেখা ছিল স্টোরিটা, সে ভাবেই হয়েছে। আমার মনে হয়েছে স্টোরিটা ইন্টারেস্টিং। কেন এত ভাল লেগেছে, নির্দিষ্ট কারণ বলতে পারব না।”

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta? (@swastika023)

কিছুদিন আগে শেষ হয়েছে স্বস্তিকা অভিনীত জনপ্রিয় ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’। দীর্ঘ সময় ধরে দর্শকের ভালবাসা পেয়েছেন টিমের সদস্যরা। বিশেষ করে স্বস্তিকা যেন দর্শকের ঘরের লোক। তাঁর অভিনীত ‘রাধিকা’ চরিত্রটি এতটাই জনপ্রিয় হয়েছিল। শুটিং শেষ হওয়ার পর এখন কিছুটা কাজ, আর বাকিটা ছুটি উপভোগ করছেন স্বস্তিকা। ধারাবাহিকের দৈনন্দিন রুটিন থেকে এখন অভিনেত্রীর রুটিন একেবারে আলাদা স্বস্তিকা আগেই জানিয়েছেন, যোগা, জিম নতুন করে শুরু করেছেন। নিজের মেকওভার করছেন। লুক নিয়ে এক্সপেরিমেন্ট করছেন। সব মিলিয়ে পেশাদার এবং ব্যক্তি জীবনে ব্যালান্স করে চলছেন অভিনেত্রী।

আরও পড়ুন, Mithun Chakraborty’s daughter: আল পাচিনোর সামনে অভিনয়, কেমন পারফর্ম করলেন মিঠুনের মেয়ে দিশানি?