‘যদি তোমাকে জড়িয়ে ধরে শুভেচ্ছা জানাতে পারতাম’, মায়ের জন্মদিনে ইমোশনাল সোনু

Sonu Sood: সোনু জানিয়েছেন, মা চলে যাওয়ার শূন্যতা এ জীবনে পূরণ হওয়ার নয়। আবার যদি কখনও মায়ের সঙ্গে দেখা হয়, হয়তো তা হলে এই শূন্যতা পূরণ হবে।

  • Publish Date - 9:32 pm, Wed, 21 July 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
‘যদি তোমাকে জড়িয়ে ধরে শুভেচ্ছা জানাতে পারতাম’, মায়ের জন্মদিনে ইমোশনাল সোনু
মায়ের এই ছবি শেয়ার করেছেন অভিনেতা। ইনসেটে সোনু।

মা প্রয়াত হয়েছেন। কিন্তু মাকে এক মুহূর্তের জন্য ভুলে থাকতে পারেন না বলিউড অভিনেতা সোনু সুদ। মায়ের জন্মদিনে ইমোশনাল সোনু সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে মনের ভাব শেয়ার করলেন।

মায়ের কিছু ছবি শেয়ার করে সোনু লিখেছেন, ‘শুভ জন্মদিন মা। যদি প্রত্যেক বছর ব্যক্তিগত ভাবে তোমাকে শুভেচ্ছা জানাতে পারতাম, জড়িয়ে ধরতে পারতাম, জীবনে যা শিখিয়েছ তার জন্য ধন্যবাদ জানাতে পারতাম…। আমি প্রতিজ্ঞা করছি, তেমন কিছু করারই চেষ্টা করব যাতে তুমি গর্বিত হতে পারো।’

 

View this post on Instagram

 

A post shared by Sonu Sood (@sonu_sood)

সোনু আরও জানিয়েছেন, মা চলে যাওয়ার শূন্যতা এ জীবনে পূরণ হওয়ার নয়। আবার যদি কখনও মায়ের সঙ্গে দেখা হয়, হয়তো তা হলে এই শূন্যতা পূরণ হবে। যেখানেই থাকুক, মা ভাল থাকুক, এটা সোনুর একমাত্র চাওয়া। সুনীল শেট্টি, ফারহা খান, এষা গুপ্তা সহ বলি মহলের বহু সদস্য সোনুর এই পোস্টে কমেন্ট করেছেন।

গত বছর করোনার জেরে লকডাউন থেকে শুরু করে, চলতি বছর করোনার দ্বিতীয় ঢেউ সুনামির মতো আছড়ে পড়া পর্যন্ত একই রকম ভাবে সাধারণের পাশে থাকার চেষ্টা করছেন সোনু। বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন। দেশের বিভিন্ন প্রান্ত থেকে সাহায্যের আবেদন নিয়ে সোনুর সঙ্গে যোগাযোগ করেন সাধারণ মানুষ। এর মধ্যে তিনি নিজেও আক্রান্ত হয়েছিলেন। কিন্তু সুস্থ হয়ে ফের শুরু হয়েছে সাধারণের পাশে থাকার লড়াই। অভিনেতার এই সাহায্যকে কুর্নিশ জানিয়েছেন অনুরাগীরা।

আরও পড়ুন, কান্না দেখে মা বুঝেছিলেন ডিপ্রেশনে ভুগছেন দীপিকা

Click on your DTH Provider to Add TV9 Bangla